বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছাত্রীকে যৌন নিপীড়ন চাকরি হারালেন জাবি শিক্ষক

জাবি সংবাদদাতা ॥ ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এ্যাকাউন্টিং এ্যান্ড ইনফর্মেশন সিস্টেমস বিভাগের প্রভাষক একেএম আনিসুজ্জামানকে চাকরিচ্যুত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত সিন্ডিকেট সভায় শিক্ষককে চাকরিচ্যুত করার সিদ্ধান্তের কথা শুক্রবার জানান বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার আবু বকর সিদ্দিক। রেজিস্ট্রার বলেন, অনেকের কাছ থেকে সাক্ষীর ভিত্তিতে ‘যৌন নির্যাতনের অভিযোগ প্রমাণিত হওয়ায় একেএম আনিসুজ্জামানকে চাকরিচ্যুত করা হয়েছে।

সিন্ডিকেট সভার সিদ্ধান্ত সম্পর্কে তার মন্তব্য জানতে একেএম আনিসুজ্জামানকে ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি। উল্লেখ্য, গত বছরের ২৩ আগস্ট সংশ্লিষ্ট বিভাগের এক ছাত্রীর আনুষ্ঠানিক অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষকের বিরুদ্ধে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামকে প্রধান করে কমিটি গঠন করা হয়। সে সময়ই ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়।

শীর্ষ সংবাদ:
সিনেমা হল সংস্কারে বিশেষ তহবিল গঠন করা হবে : তথ্যমন্ত্রী         বসুন্ধরা কোভিড হাসপাতালে চিকিৎসা কার্যক্রম বন্ধের নির্দেশ         আরও ২টি বিশেষ ফ্লাইটের ঘোষণা দিল বিমান         কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি         ২০২১ সালের ডিসেম্বরে পদ্মাসেতুতে ট্রেন চলবে : রেলমন্ত্রী         ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ         এনআইডি জালিয়াতিতে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : ডিজি         নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         বিদেশি সংস্থার সাথে গোপনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে: কাদের         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ