মঙ্গলবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজস্থান-ব্যাঙ্গালুরু ম্যাচ পরিত্যক্ত

  • আইপিএল

স্পোর্টস রিপোর্টার ॥ বুধবার রাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) রাজস্থান রয়্যালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। চিন্নাস্বামী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ব্যাঙ্গালুরু নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ২০০ রানের বিশাল সংগ্রহ গড়েছিল। পরে বৃষ্টির কারণে আর খেলা শুরু করা যায়নি। ফলে উভয় দল পয়েন্ট ভাগাভাগি করেছে।

টসে হেরে আগে ব্যাট করতে নামে ব্যাঙ্গালুরু। দুই ওপেনার ক্রিস গেইল (১০) ও বিরাট কোহলি (১) ব্যর্থ হয়ে দ্রুত সাজঘরে ফেরেন। তবে এবি ডি ভিলিয়ার্সের ৪৫ বলে ৯ চার ও ১ ছক্কায় ৫৭ এবং সরফরাজ খানের ২১ বলে ৬ চার ও ১ ছক্কায় অপরাজিত ৪৫ রান বিশাল সংগ্রহ দেয় ব্যাঙ্গালুরুকে। ৩২ রানে দুটি উইকেট পান টিম সাউদি। ২০০ রানের পর্বতসম লক্ষ্য ছোঁয়ার জন্য বৃষ্টির কারণে নামতেই পারেনি রাজস্থান। ফলে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। এরপরও ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে চেন্নাই সুপার কিংসের সঙ্গে যৌথভাবে শীর্ষে থাকল রাজস্থান। আর ৭ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে তৃতীয় ব্যাঙ্গালুরু।

শীর্ষ সংবাদ:
ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         পূর্ণিমার জোয়ারে ভেসে গেছে বিকল্প বেড়িবাঁধ         পি কে হালদারকে ফেরাতে কাজ করছে দুদক         শেয়ারবাজারে বড় ধস, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন সূচক         ঢাকায় বসে কথা না বলে গ্রামে ঘুরে আসুন         টাইগারদের স্বপ্নের দিন সাগরিকায়         অভ্যন্তরীণ তহবিল থেকে অর্থ নিয়েও বিদেশ যাওয়া যাবে না         আইসিসিতে বাংলাদেশী বিচারক         পুলিশ ক্যাডারে পদোন্নতির স্থায়ী নীতিমালা হয়নি ৫১ বছরেও         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         বিদেশী সাহায্যের ওপর নির্ভরশীল নয় দেশ ॥ কৃষিমন্ত্রী         বৈরী আবহাওয়ায় ধান কাটতে এগিয়ে এসেছেন নারী শ্রমিকরা         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         পিকে হালদার আ.লীগের কেউ নয়         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল