মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরী ধর্ষিত ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা

স্টাফ রিপোর্টার ॥ নারী দিবসে রাজধানীর বাড্ডায় এক কিশোরী ধর্ষিত হয়েছে। এ ঘটনায় ধর্ষক জাকির পালিয়েছে। এদিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে অজ্ঞাত (৩০) এক ব্যক্তির লাশ ফেলে দ্রুত এ্যাম্বুলেন্স নিয়ে পালিয়েছে চালক। ভাটারায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। অল্পের জন্য তিনি রক্ষা পান। রবিবার সংশ্লিষ্ট সূত্র থেকে এসব তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, আন্তর্জাতিক নারী দিবসে রবিবার দুপুরে রাজধানীর বাড্ডা হুসেন মার্কেট ময়নার বাগ এলাকার ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণ করেছে জাকির (৪০) নামের এক বখাটে। পরে ধর্ষিতাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। ধর্ষিতার মা বাসাবাড়িতে ঝিয়ের কাজ করেন। বাবা ঠেলাগাড়ি চালক। ধর্ষিতার মা জানান, বাড্ডার হুসেন মার্কেটের পেছনে ময়নারবাগ এলাকায় তারা ভাড়া থাকেন। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল জানান, ধর্ষক জাকির এ ঘটনার পর পালিয়েছে। সে রিকশা চালায়। প্রতিবেশী হওয়ায় ধর্ষিতার মা-বাবার সঙ্গে সম্পর্ক ছিল। এ জন্য প্রতিদিন ধর্ষক জাকির বাড়িতে যাতায়াত করত। রবিবার সকালে ওই কিশোরীকে একা পেয়ে জাকির জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে শনিবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে একটি এ্যাম্বুলেন্স অজ্ঞাত (৩০) এক ব্যক্তির লাশ ফেলে পালিয়ে যায় চালক। হাসপাতালে জরুরী বিভাগ সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ১২টার দিকে একটি এ্যাম্বুলেন্স বাইরে থেকে এসে জরুরি বিভাগের সামনে থামে। এ সময় হাসপাতালের কর্মী এ্যাম্বুলেন্স থেকে ট্রলিতে করে মাথায় ব্যান্ডেজ বাঁধা এক ব্যক্তিকে বের করে। এ্যাম্বুলেন্স হাসপাতালে পার্কিংয়ে রাখার কথা বলে দ্রুত হাসপাতাল এলাকা থেকে পালিয়ে যায় চালক। পরে অজ্ঞাত ওই যুবককে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ মোজাম্মেল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মৃত যুবকের পকেটে একটি মোবাইলের সিম পাওয়া গেছে। এটি দিয়ে তাকে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা ॥ রবিবার দুপুরে রাজধানীর ভাটারা থানার শাহজাদপুরে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে মাসুদুর রহমান নামে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার কাছে থাকা আড়াই লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা চালায় দুর্বৃত্তরা। পরে তিনি চিৎকার দিলে দুর্বৃত্তরা গাড়িযোগে পালিয়ে যায়। ভুক্তভোগী ব্যবসায়ী মাসুদুর রহমার মাশকুর জানান, তিনি শাহজাদপুরের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক থেকে আড়াই লাখ টাকা তুলে অন্য ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন। এ সময় একটি কালো গাড়ি (হায়েস) তার সামনে এসে থামে। গাড়ি থেকে কয়েকজন বের হয়ে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে গাড়িতে উঠতে বলে। ব্যবসায়ী মাসুদুর আরও জানান, এতে তিনি প্রতিবাদ করে বলেন, তার বিরুদ্ধে কোন মামলা নেই। কেন তিনি গাড়িতে উঠবেন। তিনি জানান, কথার জবাব না দিয়ে ডিবি পুলিশ পরিচয় দেয়া লোকজন তাকে টেনেহিঁচড়ে গাড়িতে তোলার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এলে তাকে ছেড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। মাশকুর জানান, তিনি পার্টেক্স ও প্লাইউডের ব্যবসায়ী।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় একসঙ্গে কাজ করবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         সমিতির নামে ‘কর্ণফুলী মাল্টিপারপাসের প্রতারণা, টার্গেট নিম্নবিত্তরা         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মতিঝিলে বিআইসিসি ভবনের আগুন নিয়ন্ত্রণে