ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানীকে কুপিয়ে খুন

নিজস্ব সংবাদদাতা, তাহিরপুর (সুনামগঞ্জ)

প্রকাশিত: ১৩:৫৮, ২১ জুন ২০২৪; আপডেট: ১৫:০৩, ২১ জুন ২০২৪

বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানীকে কুপিয়ে খুন

অভিযুক্ত বিল্লাল মিয়ার ছেলে লিটন মিয়া

বাকিতে সিগারেট না দেওয়ায় এক মুদি দোকানীকে ধারালো দা ও ছুরি দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে।

আজ শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে সুনামগঞ্জের তাহিরপুরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার তাহিরপুর-বাদাঘাট সড়কের হুসনার ঘাট এলাকার সাজিদ মিয়ার ছেলে এমরান মিয়া(২৯)।

এদিকে ঘটনার পর পরই অভিযুক্ত যুবক লিটন মিয়াকে আটক করেছে পুলিশ। তিনি একই গ্রামের বিল্লাল মিয়ার ছেলে। ঘটনার পর লিটন মিয়া পালিয়ে যেতে চেষ্টা করছিল। পরে পাতারগাঁও নামক বাজার থেকে পুলিশ তাকে আটক করে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, তাহিরপুর-বাদাঘাট সড়কের হুসনার ঘাট এলাকায় বসতঘর লাগোয়া একটি মুদি দোকান ছিল নিহত এমরান মিয়ার। ঘটনার দিন সকাল আনুমানিক সাতটার দিকে তার দোকানে সিগারেট নিতে আসেন প্রতিবেশী লিটন মিয়া। লিটন এমরান মিয়ার কাছে বাকিতে সিগারেট চাই। কিন্তু এমরান তা দিতে অনীহা জানায়। এমরানের এমন আচরণে ক্ষুব্ধ হয়ে লিটন তার বসতঘর থেকে ধারালো দা ও ছুরি নিয়ে এসে এমরানের মাথায় ও বুকে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। একপর্যায়ে স্থানীয়রা এমরানকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দীন বলেন, ঘটনার পর পরই অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। 

এবি

×