ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কারাগারের প্রধান কারারক্ষীকে ইয়াবাসহ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, গাজীপুর 

প্রকাশিত: ২১:০০, ১৮ ডিসেম্বর ২০২৩

কারাগারের প্রধান কারারক্ষীকে ইয়াবাসহ গ্রেপ্তার

সাইফুল ইসলাম।

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষীকে ৩০০ পিচ ইয়াবা টেবলেটসহ গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে কারাগারের ভেতরে প্রবেশের সময় গেইটে তল্লাশিকালে তার পকেট থেকে ইয়াবা উদ্ধার করে কারারক্ষীরা। 

গ্রেপ্তারকৃতের নাম- সাইফুল ইসলাম (৫৭)। তিনি চাঁদপুরের মতলব উত্তর থানার আদুরভিটি এলাকার মুত আব্দুল জলিল মাস্টারের ছেলে। 

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানান, আজ সোমবার দুপুর ১২টার দিকে ডিউটির জন্য কারাগারের ভেতরে প্রবেশ করছিলেন প্রধান কারারক্ষী সাইফুল ইসলাম। এসময় গেইটে তল্লাশিকালে তার পকেট থেকে ৩০০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার এবং তাকে আটক করে কারারক্ষীরা। পলিথিনের জিপার প্যাকেটে ভর্তি ইয়াবা টেবলেটগুলো মাইকো টেপ দিয়ে পেঁচিয়ে বিশেষ কায়দায় ইউনিফর্মের ভেতরে বুকের সঙ্গে আটকানো ছিল। পরে তাকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ি থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি ২০২২ সালের ৫ জুন থেকে এই কারাগারে কর্মরত ছিলেন।

জিএমপি’র কোনাবাড়ি থানার এসআই আবু সাঈদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩০০ পিচ ইয়াবা টেবলেটসহ প্রধান কারারক্ষী সাইফুল ইসলামকে (৫৭) গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই কারাগারের জেলার মো. লুৎফুর রহমান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। 

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×