ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

ছাত্রলীগ নেতার লাশ পাওয়া গেলো পুকুরপাড়ে, নেপথ্যে যে কারণ

প্রকাশিত: ২১:০৮, ৮ ডিসেম্বর ২০২৩

ছাত্রলীগ নেতার লাশ পাওয়া গেলো পুকুরপাড়ে, নেপথ্যে যে কারণ

ছাত্রলীগ নেতার লাশ

যশোরের মণিরামপুর থেকে জাহাঙ্গীর আলম (২৮) নামে এক ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৮ ডিসেম্বর) সকালে মণিরামপুর-নেহালপুর সড়কের সাতনল জোড়াপোল এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তবে এটি হত্যা, নাকি অপমৃত্যু তা কেউ বলতে পারছেন না। পুলিশ বলছে, ময়নাতদন্ত না করে কিছুই বলা যাচ্ছে না।

নিহত জাহাঙ্গীর আলম কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক। তিনি উপজেলার পাড়িয়ালী গ্রামের নুরুল হক দফাদারের ছেলে।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কী কারণে বা কীভাবে তার মৃত্যু হয়েছে তা কেউ বলতে পারছে না।

নিহতের বড় ভাই সোহাগ হোসেন জানান, শুক্রবার ভোরে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন জাহাঙ্গীর। তাকে এগিয়ে আনতে ভোরে মণিরামপুরে বাজারে যান স্বজনরা। না পেয়ে ফেরার পথে খবর পান সাতনল জোড়াপোল এলাকায় একটি মরদেহ পাওয়া গেছে। সেখানে গিয়ে দেখেন পুকুর পাড়ে ভাই জাহাঙ্গীরের মরদেহ পড়ে আছে।

সম্প্রতি জাহাঙ্গীর ঢাকা কলেজ থেকে গণিতে মাস্টার্স পাস করেছেন। বছর দুয়েক আগে বিয়ে করেছেন। কয়েক মাস হলো ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি পান জাহাঙ্গীর। একইসঙ্গে বিসিএস পরীক্ষার জন্য প্রস্তুতিও নিচ্ছিলেন বলে জানান তার বড় ভাই।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম জানান, পথচারীরা সকালে সাতনল জোড়াপোলের পূর্বপাশে হাসান আলীর জমির পুকুর পাড়ে মরদেহ পড়ে থাকতে দেখেন। পরিবারের লোকজন এসে মরদেহের পরিচয় শনাক্ত করেন। পরে পুলিশ মরদেহ থানায় নিয়ে যায়।

মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রকি বলেন, জাহাঙ্গীর আলম কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক ছিলেন।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান বলেন, মরদেহের শরীরে দৃশ্যমান কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি।

এবি 

×

শীর্ষ সংবাদ:

লিবিয়া থেকে ফিরলেন ১৪৪ বাংলাদেশি
ভারত থেকে এলো ৫০ মেট্রিক টন নারিকেল
বিশেষ ব্যবস্থায় মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট দেবে হাইকমিশন
ষড়যন্ত্র আছেই, ষড়যন্ত্র হচ্ছে প্রত্যেকবারই : প্রধানমন্ত্রী
কুয়াকাটায় হোটেল না পেয়ে বাসাবাড়ি ভাড়া নিচ্ছেন পর্যটকরা
সেনাবাহিনীতে যোগ দিলে রোহিঙ্গাদের নাগরিকত্ব দেবে মিয়ানমার
বুয়েট প্রাক্‌-নির্বাচনী ভর্তি পরীক্ষা আজ
শিক্ষক-শিক্ষার্থীরা পাচ্ছেন আর্থিক অনুদান, আজই আবেদনের শেষ সুযোগ
১৮তম শিক্ষক নিবন্ধন: প্রবেশপত্র ডাউনলোড শুরু
রমজানে মক্কার মসজিদুল হারামে ইফতার পরিবেশনে নতুন নিয়ম সৌদির
প্রথমবারের মতো আন্তর্জাতিক রুটে বাস চালু করলো সৌদি
কূটনৈ‌তিক সম্পর্ক জোরদারে ঢাকায় ৩ মা‌র্কিন কর্মকর্তা