ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

দ্বিতীয় স্ত্রী নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে ঝগড়া, ফাঁস নিলেন স্বামী

প্রকাশিত: ১৩:০৯, ২২ নভেম্বর ২০২৩

দ্বিতীয় স্ত্রী নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে ঝগড়া, ফাঁস নিলেন স্বামী

ছবি: সংগৃহীত।

শরীয়তপুরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক কাঠমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম কালাম ভূঁইয়া (৩৫)। 

বুধবার (২২ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়নের পূর্ব মৃধা কান্দি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। কালাম ওই এলাকার মৃত মনতা ভূঁইয়ার ছেলে।

আরও পড়ুন : জীবিত মানুষ ৭ দিন কবরে কেন?

স্থানীয় সূত্রে জানা যায়, সাত বছর আগে কালাম ভূঁইয়ার সঙ্গে একই এলাকার জুলিয়া আক্তারের সঙ্গে পারিবারিক বিয়ে হয়। তাদের সংসারে তিনটি সন্তান আছে। কয়েক মাস আগে একজন বিবাহিত নারীর সঙ্গে কালামের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই নারীকে পালিয়ে নিয়ে বিয়ে করেন কালাম।

তবে বিয়ের পর থেকেই দ্বিতীয় স্ত্রী তার বাবাবাড়ি নড়িয়া থাকতেন। কিছুদিন ধরে কালাম তার দ্বিতীয় স্ত্রীকে বাড়িতে আনার কথা প্রথম স্ত্রীকে জানান। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হলে সোমবার প্রথম স্ত্রী জুলিয়া রাগ করে বাসা থেকে বের হয়ে যান। বুধবার ভোরে বাড়ির লোকজন কালামের ঘরের ভেতর থেকে বন্ধ থাকতে দেখে ডাকাডাকি করতে থাকেন। সাড়াশব্দ না পেয়ে বাড়ির লোকজন দরজা ভেঙে ভেতরে ঢুকলে কালামকে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখেন। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য জান শরীফ মাঝি গণমাধ্যম কে বলেন, আগের সংসার নিয়ে ওরা ভালোই ছিল। স্ত্রীও খুব ভালো মানুষ ছিলেন। পরে প্রেম করে আরেকজনের স্ত্রীকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করেন কালাম। এ নিয়ে সংসারে অশান্তি শুরু হয়। কয়েকদিন আগে প্রথম স্ত্রীও বাবাবাড়ি চলে যায় শুনেছি। আজ আবার খবর পেলাম কালাম নাকি ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান বলেন, আমরা ঘটনাস্থল থেকে কালাম নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি পারিবারিক কলহের কারণে কালাম আত্মহত্যা করেছেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

টিএস

×