ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

পরাজয়ের ভয়ে বিএনপি নির্বাচনে আসতে ভয় পাচ্ছে ॥ লিটন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ও রাবি সংবাদদাতা

প্রকাশিত: ২২:২২, ১৮ সেপ্টেম্বর ২০২৩

পরাজয়ের ভয়ে বিএনপি নির্বাচনে আসতে ভয় পাচ্ছে ॥ লিটন

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করছেন অতিথিরা 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের পুনর্নির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, নির্বাচন আসলে বিএনপিসহ একটি গোষ্ঠী নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়। আসলে পরাজয়ের ভয়ে তারা নির্বাচনে আসতে ভয় পায়। সোমবার রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ২৬তম বার্ষিক  সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাবির শাবাশ বাংলাদেশ মাঠে ছাত্রলীগের এই সম্মেলনের আয়োজন করা হয়।
খায়রুজ্জামান লিটন আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। 
রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়েরুজ্জামান লিটন, প্রধান বক্তা কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান, বিশেষ অতিথি জয়পুরহাট-২ আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সম্মানিত অতিথি যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।
বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করি। 
এ ছাড়াও বিশেষ বক্তা হিসেবে ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হীল বারি, উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মো. সাব্বির হোসেন, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. সাখাওয়াত হোসেন রনি এবং সহ-সম্পাদক আদনান হোসেন।
প্রসঙ্গত, দীর্ঘ প্রায় সাত বছর পর রাবি ছাত্রলীগের এই বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলো।

×