ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

আগামী নির্বাচনে ফের শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় 

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩:৪২, ২৪ জুলাই ২০২৩

আগামী নির্বাচনে ফের শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় 

বিশাল মতবিনিময় সভা, ছবি: জনকণ্ঠ

লক্ষ্মীপুরে আগামী নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ ও অঙ্গ সংঠনের নেতাকর্মীদের আ’লীগ থেকে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল্যাহ আল মামুনের পক্ষে কমলনগরে বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সন্ধ্যায় হাজিরহাট মাদ্রাসা মাঠে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত এবং কমলনগর উপজেলা আ’লীগ সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল আমিন রাজুর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, সাবেক সংসদ সদস্য (লক্ষ্মীপুর-৪) বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল্যা আল মামুন। বক্তব্য রাখেন, রামগতি উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ মুরাদ, কমলনগর উপজেলা চেয়ারম্যান ও যুবলীগ আহবায়ক মেজবাহ উদ্দিন বাপ্পী, রামগতি উপজেলা যুবলীগ সভাপতি মেজবাহ উদ্দিন হেলাল, আ’লীগ নেতা রফিকুল ইসলাম চৌধুরী, ইউছুফ আলী মিয়া ভাই, হারুনুর রশিদ, আবুল খায়ের চেয়ারম্যান, ফয়সল আহমেদ রতন, আহসান উল্যাহ হিরণ, কেন্দ্রীয় ওলামা লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুল্যাহ ইসরাফিলসহ আরো অনেকে।সভায় বক্তারা আগামী নির্বাচনে দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে উন্নয়নের রূপকার জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় এলাকাবাসী। তাই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো উক্ত আসনটি উপহার দিতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান বক্তারা। তাঁরা বলেন, এলাকার যে উন্নয়ন হয়েছে এ যাবৎকালে কোনো সরকারের আমলে তা হয়নি। এর আগে সভায় রামগতি ও কমলনরের উপকূলীয় বিভিন্ন প্রান্ত থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী বিশাল বিশাল মিছিল নিয়ে সভায় অংশগ্রহন করেন। মতবিনিময় সভা এক পর্যায়ে বিশাল সমাবেশে পরিণত হয়।

উল্লেখ্য, শেখ হাসিনার সরকারের আমলেই তিন হাজার এক’শ কোটি টাকা বরাদ্ধ দিয়ে রামগতি-কমলনগরকে নদী ভাঙ্গন থেকে রক্ষার জন্য প্রকল্প গ্রহন করেছে। যা বিগত ৫০ বছরের কোনো সরকার করেনি। যার ফলে এলাকার মানুষ নদী ভাঙ্গন থেকে রক্ষার সুফল পেতে শুরু করেছে। শুধু তাই নয়। সকল ক্ষেত্রে উন্নয়নের ছোয়া লেগেছে। তাই সভায় সমস্বরে সবাই শ্লোগান তোলে, শেখ হাসিনার সরকার, বার বার দরকার।
 

টিএস

×