ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

টাকা লেনদেন ও বিয়ে সংক্রান্ত বিবাদ নিয়ে খুন হন লক্ষ্মীপুরের সজিব

সংবাদদাতা, লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮:৪৬, ২০ জুলাই ২০২৩

টাকা লেনদেন ও বিয়ে সংক্রান্ত বিবাদ নিয়ে খুন হন লক্ষ্মীপুরের সজিব

ভিডিও ফুটেজ

আর্থিক লেনদেন ও বিয়ে সংক্রান্ত ব্যক্তিগত দ্বন্দ্বের কারণে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন লক্ষ্মীপুরের যুবক সজিব হোসেন। সরেজমিন অনুসন্ধানে জানা গেছে, সজিব হত্যাকাণ্ড সম্পূর্ণ বিচ্ছিন্ন একটি ঘটনা। এর সঙ্গে রাজনৈতিক কোন সম্পর্ক পাওয়া যায়নি।

ব্যক্তিগত টাকা পয়সা লেনদেনের বিবাদ নিয়ে সজিবকে ছুরি দিয়ে উপর্যুপরি কোপায় চার-পাঁচজন যুবক। অতিরিক্ত রক্তক্ষরণে প্রাণ হারান সজিব।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, সজিব দৌঁড়ে সন্ধ্যা ৬টার দিকে লক্ষ্মীপুরে মদিন উল্যাহ হাউজিংয়ের একটি বাসার ঢুকছে। কিছুক্ষণ পর সেখানে তার মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে নিহত সজিব ফ্লাটের মালিক নোমানকে জানিয়েছিল যে, আর্থিক লেনদেন এবং টাকা পয়সা সংক্রান্ত ব্যাপারে সজীবের প্রতিপক্ষের সঙ্গে বিরোধ ছিল। সে বিএনপি'র কোন মিছিলে অংশ নেয়নি। কিংবা কোন রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিল না। 

এর আগে ৯৯৯ নম্বরে কল করে পুলিশকে ঘটনা জানানো হয়েছিল। সেই প্রেক্ষিত পুলিশ সেই বাসা থেকে সজিবের কোপানো মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায় । 

লক্ষ্মীপুরের পুলিশ সুপারও জানিয়েছেন, পুলিশের কোনো গুলিতে কেউ মারা যায়নি। নিহত সজিব মারা গেছে ছুরির কোপে। তার শরীরে চিকিৎসকরা চারটি কোপের চিহ্ন পেয়েছে। 

সিসিটিভি ফুটেজেও দেখা গেছে, সজিবের রক্তাক্ত দেহ এবং মারা যাওয়ার  দৃশ্য।

এসআর

×