ঢাকা, বাংলাদেশ   শনিবার ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন

আজমতের ভোট প্রচারণায় ফেরদৌস-রিয়াজ-নিপুন

মোস্তাফিজুর রহমান টিটু, গাজীপুর ও নুরুল ইসলাম, টঙ্গী

প্রকাশিত: ২০:২৭, ২১ মে ২০২৩; আপডেট: ২০:৩৫, ২১ মে ২০২৩

আজমতের ভোট প্রচারণায় ফেরদৌস-রিয়াজ-নিপুন

নির্বাচনের প্রচারণা ফেরদৌস-রিয়াজ-নিপুন

গাজীপুর সিটি কর্পোরেশনের এবারের নির্বাচনের প্রচারণার সকল কার্যক্রম মঙ্গলবার (২৩ মে) রাত ১২টার পর হতে বন্ধ থাকবে। চলছে শেষ মুহুর্তের প্রচার প্রচারণা। নানা কৌশলে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করে ভোট ও সমর্থন আদায়ের জন্য নির্বাচনী প্রচার চালিয়ে গণসংযোগ করছেন ও তাদের কর্মী সমর্থকরা। বসে নেই চলচ্চিত্রের নায়ক-নায়িকারাও। 

রবিবার বিকেলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এড. আজমত উল্লা খানের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেন চলচ্চিত্র অঙ্গনের চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, চলচ্ছিত্র সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুন, চিত্র নায়িকা মাহিয়া মাহি, জেসমিন ও কৌতুক অভিনেতা রতন খানসহ এক ঝাঁক নায়ক-নায়িকা। তারা গাজীপুরের টঙ্গী এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। স্থানীয় ভোটারসহ গার্মেন্টস কর্মী ও ভাসমান ভোটারদের টার্গেট করে এ প্রচারণা চালান তারা। সামিয়ানা টানানো ট্রাকে চড়ে তারা নগরীর চেরাগ আলী, সাতাইশ রোড, ভোগড়া, ধীরাশ্রম, জয়দেবপুর, রথখোলা, কৃষি গবেষণা, চান্দনা চৌরাস্তা এবং কোনাবাড়ি এলাকায় নৌকা প্রতীকের প্রচারণায় অংশ নেন। দেশের খ্যাত নামা এসব নায়ক নায়িকাদের দেখতে ভিড় জমান স্থানীয় ভোটাররা। তারা উন্নয়নের নানা গান গেয়ে ও নেচে ভোটারদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন এবং ভোটারদের মধ্যে প্রচারপত্র বিতরণ করে ভোট প্রার্থনা করেন। এসময় তারা কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন। এতে ভোটের প্রচারণায় ভিন্ন মাত্রা যোগ হয়।

পথসভায় চিত্রনায়ক ফেরদৌস বলেন, রাজধানীর শহর গাজীপুরের নানা কারণে গুরুত্ব রয়েছে। এখানে শিল্পকারখানা রয়েছে, লাখ লাখ মানুষ বসবাস করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখে শুনে বুঝে আজমত উল্লাকে গাজীপুর সিটি কর্পোরেশনে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। তিনি একজন ভালো মানুষ, নৌকা মার্কার জয় মানে শেখ হাসিনার জয়, বাংলাদেশের জয়। নাগরিক সুবিধা নিশ্চিত করতে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকা প্রতিকের জন্য নগরবাসীর কাছে ভোট চান তিনি। আপনারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ২৫ তারিখ নৌকা মার্কায় ভোট দিন।

চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক নিপুণ বলেন, আপনারা সবাই যেভাবে আমাকে এবং কাঞ্চণ ভাইকে সহযোগিতা করেছেন তেমন ভাবে নৌকা এবং আজমত উল্লা ভাইকে ভোট দিয়ে সহযোগিতা করবেন। 

এমএস

সম্পর্কিত বিষয়:

×