ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কেসিসি নির্বাচন

মেয়রপদে মনোনয়নপত্র জমা দিলেন আ.লীগ প্রার্থী খালেক

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস 

প্রকাশিত: ১৬:৩৪, ১৬ মে ২০২৩

মেয়রপদে মনোনয়নপত্র জমা দিলেন আ.লীগ প্রার্থী খালেক

মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক। ছবি: জনকণ্ঠ

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে মেয়রপদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক। মঙ্গলবার (১৬ মে) সকাল সোয়া ১০টায় নূরনগর নির্বাচন অফিস কার্যালয়ে কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দিনের নিকট তিনি এই মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন, কেসিসি নির্বাচনে নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক, সদস্য সচিব ও খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী এবং নগর শাখার দপ্তর সম্পাদক মুন্সী মাহাবুব আলম সোহাগ ।

তালুকদার আব্দুল খালেক বলেন, এই নির্বাচনে সব দলের অংশগ্রহণ করে তাদের প্রার্থীদের জনপ্রিয়তা যাচাই করা উচিত ছিল। মেয়র পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদের কাউকেই আমি দুর্বল প্রার্থী মনে করছি না। নগরবাসী আবার তাকে ভোট দিয়ে বিজয়ী করবে কারণ বিগত মেয়াদে খুলনা সিটিতে তিনি অভূতপূর্ব উন্নয়ন করেছেন।

মঙ্গলবার দুপুর পর্যন্ত মেয়র পদে ৭ জন, কাউন্সিলর পদে দেড়শতাধিক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন করেছেন। মঙ্গলবার বিকাল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র গ্রহণ ও জমা দেয়া যাবে। তফসিল অনুযায়ী, কেসিসি নির্বাচনের আগামী ১৮ মে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। আগামী ২৫ মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন, ২৬ মে প্রতীক বরাদ্দ এবং ১২ জুন ভোট গ্রহণ করা হবে।

এসআর

সম্পর্কিত বিষয়:

×