ঢাকা, বাংলাদেশ   রোববার ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

কুমিল্লায় শিশু চুরির ৮ ঘণ্টা পর উদ্ধার, গ্রেপ্তার ১

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা ও দাউদকান্দি

প্রকাশিত: ১৮:৫৩, ১৪ মে ২০২৩; আপডেট: ২১:২২, ১৪ মে ২০২৩

কুমিল্লায় শিশু চুরির ৮ ঘণ্টা পর উদ্ধার, গ্রেপ্তার ১

আটক মাহমুদা আক্তার

কুমিল্লার হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহাদ নামে ৭ মাসের এক শিশু চুরির ৮ ঘণ্টা পর চট্টগ্রাম নগরী থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় মাহমুদা আক্তার (৩০) নামে এক নারীকে আটক করা হয়েছে। হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (১৩ মে) রাত ৮টায় চট্টগ্রাম নগরীর কদমতলী এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। শিশু নিহাদ উপজেলার চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের প্রবাসী নজরুল ইসলামের ছেলে। আটক মাহমুদা আক্তার ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শাহপুর গ্রামের সিদ্দিক মিয়ার মেয়ে।

থানা সূত্রে জানা যায়, শনিবার সকালে রামকৃষ্ণপুর গ্রামের নজরুল ইসলামের স্ত্রী শিউলী আক্তার ছেলেকে সঙ্গে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। দুপুর ১২টার দিকে কৌশলে মাহমুদা আক্তার শিশু নিহাদকে কোলে নেন। একপর্যায়ে তাকে নিয়ে পালিয়ে যান। শিউলী আক্তার ছেলেকে না দেখে থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশের তিনটি টিম ৮ঘণ্টার মধ্যে কৌশল অবলম্বন করে চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার ডবলমুড়িং থানার কদমতলী বাস স্ট্যান্ড সংলগ্ন ঝিলিক হোটেলের সামনে থেকে ডবলমুড়িং থানা ও হোমনা থানা পুলিশ নিহাদকে উদ্ধার ও মাহমুদাকে আটক করে। 

অপহরণের পেছনে মুক্তিপণ, না পাচার, না লালন-পালনের উদ্দেশ্য রয়েছে বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানান হোমনা থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম।

এ ব্যাপারে শিশু নিহাদের মা শিউলি আক্তার বাদী হয়ে হোমনা থানায় একটি মামলা দায়ের করলে রবিবার (১৪ মে) দুপুরে মাহমুদাকে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। 

এমএইচ

×