ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

স্ত্রী-কন্যাকে হত্যা করে ওয়ারড্রবে ভরে খালে ফেলে দিলেন স্বামী

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১:২৫, ৬ মে ২০২৩

স্ত্রী-কন্যাকে হত্যা করে ওয়ারড্রবে ভরে খালে ফেলে দিলেন স্বামী

গ্রেপ্তার ব্যক্তি

লক্ষ্মীপুরের রামগঞ্জে পৃথক দুইটি ব্রিজের নীচ থেকে রওশান আরা বেগম (৩০) নামে এক নারী ও তার শিশু কন্যা নুসরাত (১) এর অর্ধগলিত মরদেহ উদ্ধারের ঘটনায় প্রধান আসামি জামাল উদ্দিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে.কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। এতো দিন তাদের সম্পর্কের বিষয়টা মানুষের জানা ছিল না। ঢাকার শ্যামপুর এলাকা থেকে এদিন র‌্যাব ঘাতক জামালকে গ্রেপ্তার করে। পরে জিজ্ঞাসাবাদে সে হত্যা কাণ্ডের কথা স্বীকার করে। 

নিহত রওশানের গ্রামের বাড়ি ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন অজোলবেড়া গ্রামে। তার পিতার নাম কেরামত আলী। ঘাতক স্বামী জামাল উদ্দিন চাঁদপুর জেলাধীন মতলব দক্ষিণ উপজেলার বহরী গ্রামের রুহুল মিজির ছেলে। গ্রেপ্তারকৃত আসামি জামাল নিজে একাই তাদের মা-শিশুকে হত্যা করে বলে স্বীকার করেছে। এর মধ্যে স্ত্রী রওশানকে গলাটিপে এবং শিশু কন্যা নুসরাতকে বালিশ চাপা দিয়ে হত্যা করে সে।

র‌্যাব আরো জানায়, রওশান আরা ফরিদপুর মধুখালীর বাসিন্দা গ্রেপ্তারকৃত আসামির জামাল উদ্দিনের ২য় স্ত্রী। বিয়ের পর থেকে তারা রাজধানীর রায়েরবাগ এলাকায় ভাড়া করা বাসায় থাকতো। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকতো। গত ১৫ এপ্রিল দাম্পত্য কলহের জের ধরে স্ত্রী রওশানকে গলা টিপে ও ও ঘুমন্ত শিশু কন্যাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার করে জামাল উদ্দিন। ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য পরে তাদের লাশ ওয়ারড্রবে ঢুকিয়ে পিকআপে করে উপজেলার রামগঞ্জ-সোনাইমুড়ি সড়কের হানুবাইশ ব্রিজ ও পার্শ্ববর্তী আলীপুর ব্রিজের নিচে ফেলে দিয়ে পালিয়ে যায় ঘাতক জামাল।

পরে ১৯ এপ্রিল স্থানীয়রা ব্রিজের নিচে মরদেহ দেখে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ দুইটি উদ্ধার করে লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ সময় রামগঞ্জ থানা পুলিশ অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে মামলা রুজু করেন। এর মাঝে বহু খোঁজাখুজি এবং ফোনেও তাদের পাচ্ছিলেন না স্বজনরা। খবর পেয়ে পরে স্বজনরা লক্ষ্মীপুর এসে তাদের মা-মেয়ের লাশ শনাক্ত করেন। মরদেহ শনাক্তের পর নিহতের স্বজনরা রামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। 

এসআর

×