ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

রায়পুরায় হত্যা মামলার দুই আসামি অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার

প্রকাশিত: ১৫:৫০, ২৬ এপ্রিল ২০২৩

রায়পুরায় হত্যা মামলার দুই আসামি অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার

গ্রেপ্তার সুমন ও রাকিব

নরসিংদীর রায়পুরার নিলক্ষায় পোল্ট্রি মুরগী ব্যবসায়ী জুলহাস মিয়া (২৮) কে গুলি করে হত্যার ঘটনায় অস্ত্র ও গুলিসহ সুমন মিয়া (২৩) ও রাকিব (২২) কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার ভোরে রায়পুরা উপজেলার হরিপুরের কাওয়াবাড়ী ও ব্রাহ্মনবাড়ীয়া জেলার নবীনগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

এ সময় সুমন মিয়ার কাছ থেকে হত্যাকাণ্ডের ঘটনার সময় ব্যবহৃত একটি একনালা বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

মামলার অন্যতম আসামি সুমন রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের বটতলীকান্দি গ্রামের বাবুল মিয়ার পুত্র এবং রাকিব একই উপজেলার নিলক্ষা ইউনিয়নের দড়িগাঁও গ্রামের মঙ্গল ব্যপারীর পুত্র। আসামি সুমনের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরক একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

বুধবার (২৬ এপ্রিল)ৈ দুপুরে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গণে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ ঘোষ, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল বাশার, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান প্রমুখ।

রায়পুরার চরাঞ্চলে ককটেল মারতে বাধা দেয়ায় গত শনিবার ঈদের দিন সন্ধ্যায় পোল্ট্রি মুরগী ব্যাবসায়ী জুলহাস মিয়া (২৮)কে গুলি করে হত্যা করা হয়। হত্যাকান্ডের ঘটনায় সোমবার (২৪ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে নিহতের মা হালিমা বেগম বাদি হয়ে জব্বার মেম্বারকে প্রধান আসামী করে ১২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞতনামা আরো ২০/২৫ জনকে আসামি করে রায়পুরা থানায় হত্যা মামলা দায়ের করা হয়। মামলার আন্যান্য আসামীরা হলো; সুমন মিয়া, রাজিব, এনামুল, জিহাদ, আরিফ, জালাল, সোহরাব, সোহাগ, ছুটন, শাহ আলম, সাজিদ।
 

এসআর

×