ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা  

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি

প্রকাশিত: ১৪:১৯, ২৬ মার্চ ২০২৩; আপডেট: ১৪:২৭, ২৬ মার্চ ২০২৩

বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা  

সংবর্ধনা।

কুমিল্লার দাউদকান্দিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণকে সংবর্ধনা প্রদানসহ সম্মানী বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ মার্চ) দুপুরে দাউদকান্দি উপজেলা পরিষদ মিলনায়তনের হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণকে সংবর্ধনা প্রদান ও সম্মানী বিতরণ এবং আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন।

অলোচনা সভা শেষে দাউদকান্দি পৌরসভার মেয়র নাইম ইউসুফ সেইনের অর্থায়নে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের ৩৮ জন সদস্যের প্রত্যেকে নগত অর্থ প্রদান করা হয়।

বিয়াম ল্যাবরেটরি স্কুলের অধ্যক্ষ সুমন সরকারের সঞ্চালণায় ও দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো.মহিনুল হাসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব চৌধুরী, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা, পৌর প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন ও সদর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারমেন কামরুজ্জামান শাহীন প্রমূখ৷

এমএম

×