ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

কক্সবাজারে পর্যটককে ছুরিকাঘাত, আটক ৫

স্টাফ রিপোর্টার, কক্সবাজার 

প্রকাশিত: ১৭:৩৪, ১৯ মার্চ ২০২৩

কক্সবাজারে পর্যটককে ছুরিকাঘাত, আটক ৫

আটককৃত ৫জন

সৈকত শহর কক্সবাজারে দুই পর্যটককে ছুরিকাঘাত করে ফোন ও টাকা ছিনতাইয়ের অভিযোগে পাঁচজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত টিপ ছুরি, মোটরসাইকেল এবং লুণ্ঠিত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। 

রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আহমেদ নাছির উদ্দিন। আটক ব্যক্তিরা হচ্ছে-কক্সবাজার সদরের চৌফলদন্ডী খামারপাড়ার আশরাফ উদ্দিন আরিফ, টেকপাড়া সিকদার মহল এলাকার ইরফান ফারদিন, মধ্যম বাহারছড়ার তাসনিমুল হাসান নাবিল, একই এলাকার মো: সাঈদ ও আবরার উদ্দিন। ছিনতাইয়ের ঘটনায় রবিবার দুপুরে এজাহার দায়ের করেন ভুক্তভোগী শুভ দের পিতা স্বাগতম চন্দ্র দে। 

তিনি চাঁদপুরের মনোহরকান্দি বিঞ্চুপুর এলাকার বাসিন্দা। এজাহারে বলা হয়েছে, ঢাকা ধামরাই উপজেলার সুয়াপুর ইউনিয়ন ইউনিভার্সিটি স্টুডেন্টস ফোরামের পক্ষ থেকে ১৬ মার্চ ৯০ জনের একটি দল কক্সবাজারে বেড়াতে আসেন। এর মধ্যে শুভ দে ও মো: আতিক হাসান শনিবার রাত সাড়ে ৮টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের রাস্তা দিয়ে ঘুরতে যান। ওই সময় দুটি মোটরসাইকেলে আসা পাঁচ ছিনতাইকারী তাদের পথরোধ করে। 

এক পর্যায়ে তারা মারধর ও ছুরিকাঘাত করে দুটি মোবাইল ফোন ও কিছু টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে বিষয়টি কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে জানালে শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ঘটনায় আহত পর্যটক আতিক হাসান কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

এমএস

×