ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চোখ খুললেই উন্নয়ন চোখে পড়ে: কৃষিমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল

প্রকাশিত: ১৯:৫৮, ১৮ মার্চ ২০২৩

চোখ খুললেই উন্নয়ন চোখে পড়ে: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য  ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, চোখ খুললেই দেশের সর্বত্র উন্নয়ন চোখে পড়ে। প্রত্যন্ত অঞ্চলের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে, গ্রামের দুর্গম রাস্তাও সব পাকা হয়ে গেছে। সার্বিক উন্নয়নের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সম্মান ও মর্যাদায় পৃথিবীতে অনন্য উচ্চতায় তুলেছেন। এই উন্নয়নের বাংলাদেশকে আজ সারা পৃথিবী অবাক বিস্ময়ে তাকিয়ে দেখে। তাই, আগামী নির্বাচনে শেখ হাসিনাকে ভোট দিয়ে এই উন্নয়ন অগ্রযাত্রাকে আরো সামনের দিকে এগিয়ে নিতে হবে।

শনিবার (১৮ মার্চ) টাঙ্গাইলের মধুপুরে মহিষমারা ইউনিয়ন ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘যুবসমাজকে অবক্ষয় থেকে রক্ষা করে দক্ষ মানবসম্পদ ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হলে তরুণদেরকে খেলাধুলায় আরো উৎসাহিত করতে হবে। সুস্থ বিনোদন তাদের মধ্যে ছড়িয়ে দিতে হবে।’

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, সহ-সভাপতি অ্যাডভোকেট ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান, মধুপুর পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, সাবেক মধুপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ডা. মীর ফরহাদুল আলম মনি, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক, মহিষমারা ইউনিয়নের চেয়ারম্যান মহি উদ্দিন মহির, আলোকদিয়া ইউপি চেয়ারম্যান আবু সাঈদ খান সিদ্দিক, মির্জাবাড়ী ইউপি চেয়ারম্যান সাদিকুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 

এমএইচ

×