ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রায়পুরায় অস্ত্রসহ গ্রেপ্তার ৫

সংবাদদাতা, রায়পুরা,  নরসিংদী

প্রকাশিত: ১৮:১৭, ১৬ মার্চ ২০২৩

রায়পুরায় অস্ত্রসহ গ্রেপ্তার ৫

আটক ব্যক্তিরা

নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে রায়পুরা পুলিশ। বুধবার (১৫ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরা থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমানের দিক নির্দেশনায় বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির কর্তব্যরত এসআই ইকবাল ইউসুফের নেতৃত্বে ১১ সদস্য বিশিষ্ট্য একটি দল রায়পুরা উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল বাঁশগাড়িতে অভিযান পরিচালনা করা হয়েছে। 

পরে ভোরে বাঁশগাড়ি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের ভূমি অফিস সংলগ্ন এলাকা থেকে ২টি ওয়ান শুটার গান ও ৪ রাউন্ড গুলিসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়। পরে বৃহস্পতিবার (১৬ মার্চ) মামলার পর বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মৃত খোকা মিয়ার ছেলে আবু হানিফা (৩৫), মাজেদ মিয়ার ছেলে ফারুক মিয়া (৩১), ও আলী আজগর (২৯), আনোয়ার মিয়ার ছেলে রাসেল মিয়া (২০) এবং মস্তু মিয়ার ছেলে  কবির হোসেন (২৮)। তাদের সকলেই বাড়ি রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামে। তারা সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থক।

পরে বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে পুলিশ বাদী হয়ে তাদেরকে অবৈধভাবে অস্ত্র বহন ও ব্যবহার আইন ১৮৭৮ ধারায় মামলা দেয়া হয়। তারপর বৃহস্পতিবার বিকেলে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

বাশঁগাড়ী পুলিশ ফাঁড়ির এস আই ইকবাল ইউসুফ সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২টি ওয়ান শুটার গান ও ৪ রাউন্ড কার্তুজসহ ৫ জনকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। তাছাড়াও তাদের বিরুদ্ধে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একাধিক অপরাধের সঙ্গে জড়িত রয়েছেন বলেও জানান তিনি।
 

এসআর

সম্পর্কিত বিষয়:

×