ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

হাটহাজারীতে প্রবাসীকে পিটিয়ে হত্যা

নজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি, চট্টগ্রাম

প্রকাশিত: ০১:০৫, ৫ ফেব্রুয়ারি ২০২৩

হাটহাজারীতে প্রবাসীকে পিটিয়ে হত্যা

শনিবার আন্দরকিল্লা মোড়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশে বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

হাটহাজারীর গুমানমর্দন ইউনিয়নে শনিবার সকালে পুকুর থেকে পানি সেচের ঘটনাকে কেন্দ্র করে  প্রতিপক্ষের হামলায় বাদশা  আলম  (৪০)  নামে এক প্রবাসী খুন হয়েছেন। এর আগে পানি সেচ নিয় উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয় এবং পরে হাতাহাতিতে রূপ নিলে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় স্বজনরা তাকে সরকারহাট গণি হসপিটালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত বাদশা আলম ওই এলাকার জব্বার আলম চৌধুরী  বাড়ির মৃত নূরুল ইসলামের পুত্র। এ ব্যাপারে, হাটহাজারী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঘোড়াঘাটে গৃহবধূ
স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, ঘোড়াঘাট উপজেলা পল্লীতে জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে আমিনা বেগম (৪৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার সিংড়া ইউনিয়নের পাইকারগড় এলাকায় এ ঘটনা ঘটে। আমিনা ওই এলাকার সেকেন্দার আলীর স্ত্রী। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, জমি নিয়ে ওই এলাকার মিন্টু মিয়ার সঙ্গে সেকেন্দার আলীর জমি নিয়ে বিরোধ চলছিল।

শনিবার সকালে বিরোধপূর্ণ ওই জমিতে পানি নেওয়ার চেষ্টা করে উভয়পক্ষ। এতে বিরোধ শুরু হয়। এক পর্যায়ে গোলজার আলীর ছেলে মিন্টু ধারালো অস্ত্র দিয়ে আমিনার বুকে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আমিনাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

×