ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

হিরো আলমকে মিষ্টি খাওয়ালেন নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান

প্রকাশিত: ১৮:২৫, ২ ফেব্রুয়ারি ২০২৩

হিরো আলমকে মিষ্টি খাওয়ালেন নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান

হিরো আলম ও নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান।

বগুড়া-৪ আসনের উপনির্বাচনের ফল বাতিল চেয়ে হাইকোর্টে রিট করবো। তাই প্রতিটা কেন্দ্রের ফলাফলের কপি নিতে এসেছি। উপনির্বাচনে হেরে যাওয়া স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমকে মিষ্টি খাওয়ালেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার মাহমুদ হাসান।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে জেলা নির্বাচন কার্যালয়ে হিরো আলমকে মিষ্টি মুখ করান এ কর্মকর্তা। মূলত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের ফলাফলের কপি নিতে আসেন তিনি।  

হিরো আলম বলেন, আমাকে কোনো জায়গায় কেউ গ্রহণ করতেই চায় না। নির্বাচন করার শুরুর থেকে দেখেছি তারা আমাকে প্রতিটা জায়গায় হেয় করে এবং আমাকে প্রতিটা জায়গায় ফেলে দিয়েছে। প্রতিটা কাজের জন্য আমাকে হাইকোর্ট থেকে রায় নিয়ে আসতে হয়েছে। এক জায়গাতেও আমাকে গ্রহণ করেনি। যতবার আমার সঙ্গে অন্যায় করা হয়েছে হাইকোর্ট থেকে রায় পেয়েছি। আশা করছি এবারও পাব।

বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট প্রার্থী জাসদ নেতা রেজাউল করিম তানসেন বিজয়ী হন। মশাল প্রতীক নিয়ে তিনি পান ২০ হাজার ৪০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলমের একতারা প্রতীকে পান ১৯ হাজার ৫৭১ ভোট। এ আসনে ৩ লাখ ২৮ হাজার ৪৬৯ জন ভোটারের মধ্যে ৭৮ হাজার ৫৭০ জন ভোট দেন। যা শতকরায় ২৩ দশমিক ৯২ শতাংশ।

 

 

এমএস

×