ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষ, আহত ১০

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ 

প্রকাশিত: ২১:৩৯, ৩ অক্টোবর ২০২২

মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষ, আহত ১০

মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষ

নারায়ণগঞ্জের বন্দরে ঢাকাগামী দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস ও মোটরসাইকেলে ধাক্কার ঘটনার কমপক্ষে ১০ আহত হয়েছে। 

সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরের অলিম্পিক কারখানার সামনে এই ঘটনাটি ঘটে। সোমবার সন্ধ্যায় এ বিষয়টি নিশ্চিত করেন কাঁচপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন। দুর্ঘটনায় আহতদের মধ্যে বাসযাত্রী নাছিমা বেগম, রাইসা আক্তার, মোঃ রাসেল, শওকত মোল্লা ও মোটর সাইকেল আরোহী আব্দুল্লার আল ফারুকের নাম পাওয়া গেছে। বাকিদের পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে আব্দুল্লাহ আল ফারুক পুলিশের বিশেষ শাখা এসপিবিএন’র সদস্য বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন বলেন, মতলব এক্সপ্রেস পরিবহনের ঢাকামুখী একটি বাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই সময় বাসটি বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস ও মোটর সাইকেলে ধাক্কা দেয়। এই দুর্ঘটনায় কমপক্ষে দশজন আহত হয়। 

আহতদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতাল ও ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। গুরুতর আহত মোটর সাইকেল আরোহী এসপিবিএন সদস্যকে হাইওয়ে থানার এ্যাম্বুলেন্সে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনার পর কিছুক্ষণ এ মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। 

সড়ক থেকে দুর্ঘটনা কবলিত যানবাহনগুলোকে সরিয়ে নেয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।  

এমএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart