২১ জানুয়ারী ২০২০, ৮ মাঘ ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ইবি ছাত্রলীগ সভাপতিকে ক্যাম্পাস থেকে বের করল বিদ্রোহী কর্মীরা

প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৯, ০৪:৩১ পি. এম.
ইবি ছাত্রলীগ সভাপতিকে ক্যাম্পাস থেকে বের করল বিদ্রোহী কর্মীরা

ইবি সংবাদদাতা ॥ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পালশকে ক্যাম্পাস থেকে বের হয়ে যেত বাধ্য করেছে দলটির বিদ্রোহী গ্রুপের কর্মীরা। আজ শনিবার দুপুর ১২ দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ শনিবার বেলা ১১ টার দিকে ক্যাম্পাসে আসেন। এসময় তিনি কর্মীদের নিয়ে দলীয় টেন্টে অবস্থান করেন। তাঁর ক্যাম্পাসের আগমনের কথা বিদ্রোহী গ্রুপের কর্মীরা জানতে পারে। এ সংবাদ পেয়ে তারা হল থেকে কর্মীদের বের করে টেন্টের দিকে আসে। বিদ্রোহী গ্রুপের কর্মী বিপুল খান এবং শাহজালাল ইসলাম সোহাগের নেতৃত্বে শতাধিক কর্মী দলীয় টেন্টে অবস্থান করে। এসময় তারা শাখা ছাত্রলীগের সভাপতিকে তার কর্মীদের নিয়ে ক্যাম্পাস থেকে বের হয়ে যেতে বাধ্য করে। পরে সভাপতি তার কর্মীদের নিয়ে ক্যাম্পাস থেকে বের হয়ে চলে যান। পরে বিদ্রোহী কর্মীরা ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে।

এবিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, ‘ছাত্রলীগের কর্মীরা আমার সাথে যে আচরণ করেছে তা অপ্রত্যাশিত। ইবি শাখা কমিটির বিষয়ে সাধারণ সম্পাদের যে অর্থিক লেন-দেনের অভিযোগ উঠেছে তার সাথে আমি কোনো ভাবেই সম্পৃক্ত না। আমার সাথে যে ব্যবহার করেছে তারা ছাত্রলীগ কর্মীদের কাছ থেকে এটা কম্য নয়।’

বিদ্রোহী গ্রুপের নেতা যুবায়ের আল মাহমুদ বলেন, ‘শাখা ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক টাকার বিনিময়ে কমিটি এনেছে। তারা দুজনই এর সাথে জড়িত। কোনো দুর্নীতিবাজ কমিটির ক্যাম্পাসে ঠাঁই নেই।’

এর আগে দুই দফা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে বিদ্রোহী ছাত্রলীগ কর্মীরা তাকে ধাওয়া দিয়ে ক্যাম্পাস থেকে বিতাড়িত করে।

উল্লেখ্য, ৪০ লাখ টাকার বিনিময়ে ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হয়ে আসার অডিও ফাঁস হলে ক্যাম্পাসে রাকিব-পলাশ কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৯, ০৪:৩১ পি. এম.

১২/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: