২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মধুপুরে কলা চুরির দায়ে শিশুকে বেঁধে দিনভর নির্যাতন


নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৭ অক্টোবর ॥ জেলার মধুপুরে কলা চুরির অভিযোগে রেজাউল করিম (১২) নামের এক শিশুকে খুঁটির সঙ্গে বেঁধে দিনভর নানা নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জলছত্র বাজারে দুইছড়ি কলা বিক্রি করতে এসে ওই কিশোর চুরির দায়ে ধরা পড়ে এ নির্যাতনের শিকার হয়। কিশোর রেজাউল করিম বনাঞ্চলের ঝাটারবাইদ এলাকার গরু ব্যবসায়ী আলতাব হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কিশোর রেজাউল দুদিন আগে একই এলাকার জনৈক হারাধন ও অপর এক ব্যক্তির বাগান থেকে দুইছড়ি কলা চুরি করে মঙ্গলবার সকালে বাজারে বিক্রি করতে এসে ধরা পড়ে। ধরা পড়ার পর তার গলায় জুতার মালা পরিয়ে সারা বাজার ঘুরিয়ে অগ্নিসেনা ক্লাবের সামনে একটি খুঁটিতে পীঠমোড়া করে বেঁধে মারপিট করা হয়। বিকেল সাড়ে তিনটা পর্যন্ত ওখানে বেঁধে রেখে ক্ষণে ক্ষণে তার ওপর নির্যাতন চালায় ক্লাবের সদস্য শাহাদৎ, রেজাউলসহ অনেকে। পরে বিকেল ৪টার দিকে ওই ক্লাবে ঢুকিয়ে কাঁচের পেপসির বোতল দিয়ে হাত-পাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়। ‘আবারও সাইজ’ করার লক্ষ্যে তালাবদ্ধ করে নির্যাতনকারীরা নির্যাতনে বিরতি দিয়ে পাশেই ফুটবল মাঠে খেলা দেখতে যায়। বাজার থেকে প্রায় দুই শ’ গজ দূরেই অরণখোলা পুলিশ ফাঁড়ি। সেখানে না দিয়ে তাদের এ নির্যাতনের বিষয়টি অনেকের মনে ক্ষোভের সৃষ্টি করে।

এদিকে অগ্নিসেনা ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহিম নির্যাতনের বিষয়টি অস্বীকার করেছেন। মধুপুর উপজেলার অরণখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম জানান, কাজের জন্য দূরে ছিলাম। খবর শুনেই ঘটনাস্থলে এসেছি। স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে মুচলেকা রেখে কিশোরটিকে অভিভাবকের হাতে তুলে দেয়ার কথা।

মঙ্গলবার সন্ধ্যায় মধুপুর থানার (ওসি) সফিকুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোন কিছু জানেন বলে জানান।

সম্পর্কিত:
পাতা থেকে: