১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আউবামেয়াংয়ের হ্যাটট্রিক ॥ ডর্টমুন্ডের বড় জয়


অনলাইন ডেস্ক ॥ পিয়েরে এমেরিক আউবামেয়াংয়ের হ্যাটট্রিকে অসবুর্গকে উড়িয়ে দিয়েছে বরুসিয়া ডর্টমুন্ড। এই জয়ে জার্মানির বুন্দেসলিগার শীর্ষে থাকা বায়ার্ন মিউনিখের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়েছে দ্বিতীয় স্থানে থাকা দলটি।

নিজেদের মাঠে গত রোববার পয়েন্ট তালিকার নিচের দিকে থাকা অসবুর্গকে ৫-১ গোলে হারায় ডর্টমুন্ড। আউবামেয়াংয়ের হ্যাটট্রিকের পাশাপাশি ডর্টমুন্ডের জার্মানির ফরোয়ার্ড মার্কো রয়েস করেন জোড়া গোল।

অসবুর্গের জালে ডর্টমুন্ডের গোল-বন্যার শুরুটাই করেন আউবামেয়াং। ১৮তম মিনিটে দলকে এগিয়ে দেন তিনি। এর পর ২১ ও ৩৩তম মিনিটে দুটি গোল করে স্কোরলাইন ৩-০ করেন রয়েস।

৪৯তম মিনিটে একটি গোল ফেরত দেয় অসবুর্গ। তবে ম্যাচের শেষ দিকে ৬ মিনিটের মধ্যে দুই গোল করে ডর্টমুন্ডের বড় জয় নিশ্চিত করেন আউবামেয়াং। ৮৫তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন তিনি। যোগ করা সময়ের প্রথম মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন গ্যাবনের এই স্ট্রাইকার।

লিগে আউবামেয়াংয়ের গোল-সংখ্যা এখন ১৩টি। বায়ার্ন মিউনিখের রবের্ত লেভানদোভস্কির সঙ্গে যৌথভাবে গোলদাতাদের তালিকার শীর্ষে আছেন তিনি।

এই জয়ে ১০ ম্যাচ শেষে ২৩ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে আছে ডর্টমুন্ড।

নিজেদের মাঠে গত শনিবার আরিয়েন রবেন, আর্তুরো ভিদাল, লেভানদোভস্কি ও টমাস মুলারের গোলে এফসি কোলনকে ৪-০ ব্যবধানে হারায় বায়ার্ন। ১০ ম্যাচের সবকটি জিতে পূর্ণ ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পেপ গুয়ার্দিওলার দল।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: