১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কালকিনিতে স্বেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষণা


নিজস্ব সংবাদদাতা, কালকিনি(মাদারীপুর) ॥অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কালকিনির সাহেবরামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের ৭সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। সিদ্দিকুর রহমান সবুজ হাওলাদারকে সভাপতি ও মোঃ ইমরান হোসেনকে সাধারন সম্পাদক করে কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে সেকান্দার আলী ও মিজানুর রহমানকে। মোঃ বেল্লাল হোসেনকে যুগ্ম-সাধারন সম্পাদক করে কমিটিতে মাসুদ হোসেন প্রচার ও জুলহাস হোসেনকে দপ্তর সম্পাদক করা হয়েছে। গত সোমবার সন্ধ্যায় কমিটির অনুমোদন করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ফরিদ সরদার।

কালকিনিতে কর্মসৃজন কর্মসূচীর প্রকল্পে অনিয়মের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, কালকিনি(মাদারীপুর) ॥ মাদারীপুরের কালকিনি উপজেলার নবগ্রাম এলাকার ৩নং শশিকর বাগমারা গ্রামে চলতি কর্মসৃজন কর্মসূচী প্রকল্পের অর্থে বরাদ্ধকৃত মূল রাস্তা বাদ দিয়ে ইউপি সদস্য সুশিল তালুকদার লাল্টু রায় নামের এক প্রভাবশালী নেতার বাড়ির ব্যক্তিগত রাস্তা নির্মান করে দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আর এতে একদিকে মেম্বার সরকারী অর্থ হাতিয়ে নিচ্ছেন আর অন্যদিকে সেই বাড়ির লোকজনদের কাছ থেকেও গোপনে অর্থ আদায় করে নিজে ডাবল লাভবান হচ্ছেন বলে গ্রামবাসীর অভিযোগ।

এব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য সুশিল তালুকদার বলেন ‘ আমাদের যেখানে খুশি সেখান দিয়ে কর্মসৃজন কর্মসূচী প্রকল্পের অর্থে রাস্তা কাটব তাতে কারকি। আর এটি নিয়মে আছে।’

এব্যাপারে ইউএনও মোঃ হেমায়েত উদ্দিন বলেন ‘ বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যাস্থা নেয়া হচ্ছে”