ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পরিবারের সঙ্গে ঈদের ছুটি কাটিয়ে দেশে ফিরবেন সাকিব

প্রকাশিত: ১৮:২৩, ২১ জুন ২০২৩

পরিবারের সঙ্গে ঈদের ছুটি কাটিয়ে দেশে ফিরবেন সাকিব

সাকিব আল হাসান

বাংলাদেশের চালিকাশক্তি সাকিবকে দেখা যাবেন না ঈদের আগের ৩ দিনের অনুশীলনে। খোঁজ নিয়ে জানা গেছে, সাকিব দেশেই নেই। আবার চলে গেছেন বিদেশে।

কদিন থেকে রানিং, জিম আর বোলিং প্র্যাকটিসও করেছেন। মনে হচ্ছিল, বৃহস্পতিবার থেকে শেরে বাংলায় যে তিনদিনের অনুশীলন শুরু হবে, তাতে থাকবেন সাকিব আল হাসান। সাকিব দেশে নেই। কবে গেলেন? তা নিয়েও আছে ধুম্রজাল। একপক্ষ বলছে ১৯ জুন শেরে বাংলায় প্র্যাকটিস করার পর মধ্যরাতের ফ্লাইটে নিরবে দেশ ছেড়েছেন সাকিব। আবার কেউ কেউ বলছেন, ২০ জুন দেশ ছেড়েছেন চ্যাম্পিয়ন অলরাউন্ডার।

তবে যেদিনই যান না কেন, আসল খবর হলো সাকিব দেশের বাইরে এবং বিসিবি প্রটোকল ম্যানেজার ও সাকিবের খুব কাছের মানুষ ওয়াসিম খান  জানিয়েছেন, সাকিব ১৯ জুন মধ্যরাতেই দেশ ছেড়েছেন।

এদিকে আজ বুধবার সকালে নিজের ফেসবুক পেইজে সাকিব ছবি দিয়েছেন। সেখানে বিমান বাংলাদেশের লোগোযুক্ত একটি কফি কাপের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, টরন্টো (কানাডার সবচেয়ে বড় শহর)। জানা গেছে, সাকিব একবারে পরিবারের সাথে যুক্তরাষ্ট্রে ঈদ করে দেশে ফিরবেন। ১ জুলাই রাতে চট্টগ্রামে টিম বাংলাদেশের সাথে মিলিত হবেন।

সাকিব ইস্যুতে সর্বশেষ খবর, বিসিবি প্রটোকল ম্যানেজার ও সাকিব আল হাসানের খুব ঘনিষ্টজন ওয়াসিম খান বুধবার দুপুরে জানান, ‘সাকিব এবার স্ত্রী ও সন্তানসহ দেশেই ঈদ করবেন। তাই আগামী ২৬ জুন কানাডা থেকে স্ব-পরিবারে ফেরত আসবেন।’

তার মানে বাবা মা ও স্ত্রী-সন্তানসহ মাগুরায় ঈদ করে ১ জুলাই আফগানদের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে চট্টগ্রামে দলের সাথে মিলিত হবেন এবং তখনই অনুশীলন করবেন।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×