ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

জিয়ার মাজারে শ্রদ্ধা নিবেদন

খালেদা জিয়ার সঙ্গে বিএনপি নেতাদের শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৩:৩৪, ১৯ জুন ২০২৪

খালেদা জিয়ার সঙ্গে বিএনপি নেতাদের শুভেচ্ছা বিনিময়

ঈদের দিন জিয়ার মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিএনপির নেতাকর্মীরা

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন দলের সিনিয়র নেতারা। ঈদের দিন সোমবার রাতে গুলশানের বাসা ফিরোজায় গিয়ে তারা শুভেচ্ছা বিনিময় করেন। এর আগে ওই দিন দুপুরে শেরেবাংলানগরে জিয়ার মাজারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন দলের নেতাকর্মীরা।

সোমবার রাত সাড়ে ৮টায় খালেদা জিয়ার গুলশানের বাসায় যান দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান। রাত সাড়ে ৯টার পর তারা সেখান থেকে বেরিয়ে আসেন। 
গেটের সামনে অপেক্ষমাণ সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, পবিত্র ঈদের দিন চেয়ারপারসন খালেদা জিয়াকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য আমরা এখানে উপস্থিত হয়েছিলাম। প্রত্যেক বছরই আমাদের নেত্রীর সঙ্গে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য আমরা একত্রিত হই। আমরা তাঁর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করি। এখানে রাজনীতি নিয়ে আমরা আলোচনা করি না। আমাদের নেত্রীও করেন না।
ড. মোশাররফ বলেন, দেশের মানুষের যে অর্থনৈতিক অবস্থা, দৈন্যতার কারণে আজকে খারাপ অবস্থা। তাই  মানুষ সেভাবে আনন্দের সঙ্গে ঈদ করতে পারেনি।  মানুষ কষ্টে আছে, আমরা কষ্টে আছি। দেশের মানুষজনকে এবং দলের নেতাকর্মীদের খালেদা জিয়া  ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এবং ভবিষ্যতে দেশের মানুষ যেভাবে চায় সেভাবে যাতে অর্থনৈতিক-সামাজিক সর্বক্ষেত্রে উন্নতি করে সকলে আনন্দের সঙ্গে, সুখ-স্বাচ্ছন্দ্যের সঙ্গে যেন ঈদ উদযাপন ও জীবন-যাপন করতে পারেন  সেজন্য খালেদা জিয়া দোয়া করেছেন।
স্থায়ী কমিটির সদস্যদের শুভেচ্ছা বিনিময়ের পর বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, আবদুল্লাহ আল নোমান, বরকত উল্লাহ বুলু, আব্দুল আউয়াল মিন্টু, শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা সুজা উদ্দিন, আবদুল কাইয়ুম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। আর ঈদের আগের দিন লিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ গুলশানের বাসায় গিয়ে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ  করেন।
এর আগে ঈদের দিন বেলা সাড়ে ১১টায় শেরেবাংলানগরে জিয়ার মাজারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন বিএনপির নেতাকর্মীরা।

×