ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

বিএনপি-জামাত দেশকে আবারও পাকিস্তান বানাতে চায়

স্টাফ রিপোর্টার, দিনাজপুর 

প্রকাশিত: ১৮:৫৯, ৮ ডিসেম্বর ২০২২

বিএনপি-জামাত দেশকে আবারও পাকিস্তান বানাতে চায়

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি 

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই বিএনপি-জামাতের রেখে যাওয়া তলাবিহীন ঝুড়ির দেশকে আজ উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়ন বিএনপির মাথা ব্যাথার কারন। বিএনপি চায়না এদেশের উন্নয়ন হোক। 

তারা শুধু চায় নিজেদের উন্নয়ন। তিনি বলেন, বিএনপি জামাত দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করেদেশকে আবারও পাকিস্তান বানাতে চায়। অহেতুক আন্দোলনে নেমে দেশের মানুষের ক্ষতি করছে। তবে জনগণ তাদের এ আন্দোলন প্রত্যাখান করেছে। 

তিনি বলেন, বিএনপি মহাসমাবেশের নামে রাস্তা অবরোধ ও অগ্নিসংযোগ করে দেশে একটি অরাজকতা সৃষ্টি করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল আওয়ামী লীগের কর্মীদের নিয়ে বিএনপির এই অপতৎপরতা রুখে দিতে হবে। 

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন, দেশের উন্নয়ন করছেন, এটা বিএনপি মানতে পারছে না। শেখ হাসিনার উন্নয়ন বিএনপির সহ্য হয় না। তারা আবার মরিয়া হয়ে উঠেছে কিভাবে ক্ষমতায় যাওয়া যায়। কিন্তু তারা জানে না, দেশের জনগণ তাদের প্রত্যাখান করেছে। 

বিএনপি জনগণের জানমালের ক্ষতি করলে, শান্তিপূর্ণ সমাবেশের নামে দেশে বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগের নেতাকর্মীরা চুপ করে থাকবে না, যথাযথ প্রতিরোধ গড়ে তুলবে। আমরা দেশকে আর পাকিস্তান বানাতে দিব না। বিএনপি’র নাশকতামুলক সকল কর্মকান্ডকে প্রতিহত করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে উল্লেখ করে আরও বলেন, দেশে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার আহবান জানান।

বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দিনাজপুর পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শামীম আলম বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামির সঞ্চালনায় বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুলতানা বুলবুল ও সাধারণ সম্পাদক তারিকুন বেগম লাবুন প্রমুখ। 

এর আগে সকালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ১ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে এলজিইডির বাস্তবায়নে দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নে মাধবপুর জিসি হতে মাধবপুর গ্রাম সড়ক এবং মহারাজপুর ভাটিনা-রাণীগঞ্জ সড়কের উদ্বোধন করেন। 

এমএস

monarchmart
monarchmart