ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার নেতৃত্বেই স্মার্ট বাংলাদেশ হবে

প্রকাশিত: ২১:২৩, ৪ ফেব্রুয়ারি ২০২৩

শেখ হাসিনার নেতৃত্বেই স্মার্ট বাংলাদেশ হবে

যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল

শেখ হাসিনার নেতৃত্বেই স্মার্ট বাংলাদেশ প্রতিষ্টিত হবে বলেন মন্তব্য করেছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল‌। 

শনিবার (৪ফেব্রুয়ারি) বিকেলে  মিরপুরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ  অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, ইউক্রেন এবং রাশিয়ার যুদ্ধে সারা পৃথিবীতে জ্বালানী ও খাদ্য সংকটে সারা বিশ্বে যখন ধরাশায়ী, টিক সেই মুহুর্তে প্রধানমন্ত্রীর ১৬ কোটি মানুষের দায়িত্ব নিয়ে  ওনার  দৃঢ়তা সাহসীকতা মধ্য দিয়ে আমরা অনেক ভালো আছি।

প্রধানমন্ত্রী সারাদেশে বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, এবং বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্য বই তুলে দেয়া, ওনার সাহসিকতার কারনে পদ্মা সেতু, উড়াল সেতু, মেট্রোরেল, কর্নফূলী ট্যানেল, পাতাল রেল, রুপপুর, পারমানবিক বিদুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপনের মধ্য দিয়ে বাংলাদেশ- আজ বিশ্বের মানচিত্রের উচ্চ শিখরে পৌছেছে,  তিনি বলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আগামীর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ, যিনি মাকে হারিয়ে বাবাকে হারিয়ে মানুষের জন্য দিবারাত্রী পরিশ্রম করে যাচ্ছেন, বাংলার মানুষের মুখে হাসি ফুটানোর জন্য। নিখিল বলেন, প্রধানমন্ত্রী সমাজের অস্বচ্ছল মানুষদের  সবসময় খোঁজ রাখেন এবং তাদের ভালোবাসেন।

 
বিএনপির সমালোচনা করে নিখিল বলেন, বিএনপি জামায়াত দেশ ও জাতির শক্র; তারা দেশের মানুষের ভালো চায় না, শুধু সরকারের সমালোচনা নিয়ে ব্যস্ত‌। 

"আমরা শেখ হাসিনার কর্মী মানুষের পাশে আছি , থাকবো " এই প্রত্যয় ব্যক্ত করে মাইনুল হোসেন খান নিখিল বলেন, সাধারণ মানুষের অবিচল আস্থা ও বিশ্বাসের ঠিকানা বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা।  তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে এলাকাবাসীকে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এমএস

×