ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নিউইয়র্ক পুলিশের দুই বাংলাদেশি কর্মকর্তার পদোন্নতি

প্রকাশিত: ১৭:৪৮, ৩০ জানুয়ারি ২০২৪

নিউইয়র্ক পুলিশের দুই বাংলাদেশি কর্মকর্তার পদোন্নতি

দুই বাংলাদেশি আমেরিকান পুলিশ অফিসার আলী ও রাজু চৌধুরী

নিউইয়র্ক পুলিশের দুই বাংলাদেশি আমেরিকান অফিসার আলী ও রাজু চৌধুরী লেফট্যানেন্ট পদে পদোন্নতি পেয়েছেন। অফিসারদের পদোন্নতি উপলক্ষ্যে সিটির পুলিশ প্লাজায় শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে এক জমকালো অনুষ্ঠানে আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ কমিশনার এডওয়ার্ড এ ক্যাবানের কাছ থেকে সার্টিফিকেট গ্রহণ করেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত লেফট্যানেন্ট আলী ও লেফট্যানেন্ট রাজু চৌধুরী। পদোন্নতি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তারা এই এই পদে পদায়ন পেয়েছেন।

অনুষ্ঠানে কর্মকর্তাদের পরিবার, প্রিয়জন ও স্বজনরা উপস্থিত থেকে পদোন্নতিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়েছেন। তাদের পদোন্নতির সংবাদে নিউইয়র্কে বাংলাদেশি জনসমাজকেও উচ্ছ্বসিত হতে দেখা গেছে। বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট সার্জেন্ট ডিটেকটিভ স্কোয়াড এরশাদুল সিদ্দিকী, ভাইস প্রেসিডেন্ট ক্যাপ্টেন একেএম আলম এবং সেক্রেটারি ডিটেকটিভ রাসিক মালিক পদোন্নতি প্রাপ্তদের অভিনন্দন জানিয়েছেন। 

অভিনন্দন বার্তায় তারা বলেছেন, এই অর্জন বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের প্রতিটি সদস্য উচ্ছ্বসিত। তাদের সাফল্য পরবর্তী প্রজন্মের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে বলে উল্লেখ করেছেন বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের (বাপা’র) মিডিয়া লিয়াজন ডিটেকটিভ জামিল সারোয়ার জনি তার অভিনন্দন বার্তায়। পদোন্নতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাপা’র ইভেন্ট কো-অর্ডিনেটর সার্জেন্ট শেখ আহমেদ, বাপার নেতৃবৃন্দ, বাপার সদস্য সার্জেন্ট হাসান আলীসহ বাংলাদেশ কমিউনিটির ব্যক্তিবর্গ।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×