ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

অর্ধকোটি রুপির গাড়ি করে এসে লালশাক বিক্রি কৃষকের 

প্রকাশিত: ১৬:০৭, ১ অক্টোবর ২০২৩

অর্ধকোটি রুপির গাড়ি করে এসে লালশাক বিক্রি কৃষকের 

সংগৃহীত

এক কৃষক আছেন, যিনি অর্ধকোটি রুপির অডি গাড়িতে শাক-সবজি বাজারে নিয়ে আসেন এবং রাস্তার ধারে কাপড় বিছিয়ে বিক্রি করেন। ঘটনাটি ঘটেছে ভারতে। 

বিশ্বাস না হলেও সত্যিই সত্যিই এমন কাণ্ড ঘটিয়েছেন ভারতের কেরালা রাজ্যের সুজিত এসপি নামের এক কৃষক। সম্প্রতি নিজের বিলাসবহুল অডি এ-ফোর মডেলের গাড়িতে বাজারে এসে লালশাক বিক্রি করেছেন তিনি, যার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে সুজিত ‘ভ্যারাইটি ফার্মার’ নামেও পরিচিত। ইনস্টাগ্রামে অডি গাড়িতে করে লালশাক নিয়ে যাওয়ার সেই ভিডিও তিনি নিজেই শেয়ার করেছেন।

আলোচিত ওই ভিডিওতে দেখা যায়, এক সহকারীকে নিয়ে ক্ষেত থেকে লালশাক তুলছেন সুজিত। এরপর তার ৪৪ লাখ রুপির অডি গাড়িতে বাজারে যান। গাড়ি থেকে বের হয়েই পাল্টে ফেলেন পোশাক, খুলে ফেলেন জুতা।

পরে সুজিতকে একটি অটোরিকশা থেকে লালশাক নামিয়ে তা সড়কের পাশে চাদর পেতে বিক্রি করতে দেখা যায়। বিক্রি শেষ হলে চাদর গুটিয়ে আবার নিজের অডি গাড়িতে চেপে বসেন তিনি।

চারদিন আগে শেয়ার করা ভিডিওটি এরই মধ্যে ৮০ লাখেরও বেশি মানুষ দেখেছে। সেটিতে লাইক পড়েছে ৪ লাখ ৬২ হাজারের বেশি। কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য অর্জন করায় সুজিতের প্রশংসা করেছেন নেটিজেনরা। তাকে ‘আদর্শ’ হিসেবেও দেখছেন অনেকে।

সূত্র: এনডিটিভি

 

টিএস

×