ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

 একমঞ্চে নাচলেন বলিউডের তিন খান

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪১, ৩ মার্চ ২০২৪

 একমঞ্চে নাচলেন বলিউডের তিন খান

 মুকেশ আম্বানির ছেলের প্রাক বিবাহ অনুষ্ঠান মাতালেন তিন খান  অনলাইন ডেস্ক

গুজরাটের জামনগরে এখন চাঁদের হাট। মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও তাঁর হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছেন ভারত ও বিশ্বের নামী ব্যক্তিত্বরা। 

আর এই অনুষ্ঠানে জমিয়ে নাচলেন বলিউডের তিন খান। তাও আবার একসঙ্গে, যা এককথায় বিরল দৃশ্য৷ তিন খানকে একসঙ্গে প্রায় দেখাই যায় না। তাঁদের মধ্যে চূড়ান্ত প্রতিযোগিতা রয়েছে বলেও শোনা যায়। একে অপরের ভক্তরাও নিজেদের প্রতিদ্বন্দ্বী বলেই মনে করেন। এমন গুঞ্জন ছাপিয়ে মঞ্চে ফুটে উঠল তাঁদের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের রসায়ন।

প্রকাশ্যে আসা ভিডিওচিত্রে দেখা গেছে, হেসে-মজা করে একে অপরের সঙ্গে নাচে পা মেলালেন শাহরুখ, আমির ও সালমান। এমনকি তিন খান একে অপরের সিগনেচার পোজ নকলও করলেন!

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বহু প্রতীক্ষিত প্রাক-বিবাহের অনুষ্ঠান নিয়ে গুজরাটের জামনগরে এখন টানটান উত্তেজনা৷ রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির কনিষ্ঠপুত্র অনন্ত আম্বানি এবং শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান৷

প্রসঙ্গত, ১-৩ মার্চ গুজরাটেরর জামনগরে রিলায়েন্স গ্রিনস-এ অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহের একাধিক অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। রয়েছে নাচ-গানের আয়োজন। বহু প্রতীক্ষিত এই প্রাক-বিবাহ আসরের প্রথম সন্ধ্যায় মূল আকর্ষণ ছিল পপতারকা রিহানার পারফরম্যান্স। তবে দ্বিতীয় সন্ধ্যায় মঞ্চ মাতিয়েছেন বলিউড তারকারা। হাজির ছিলেন তিন সুপারস্টার খান—শাহরুখ, আমির ও সালমান।

এই তিন দিনের প্রাক-বিবাহ উৎসবে একেক দিন রাখা হচ্ছে একেক রকম থিম। প্রথম দিনের থিম ‘অ্যান ইভেনিং ইন এভারল্যান্ড’। যার ড্রেস কোড ছিল ‘এলিগ্যান্ট ককটেল’। আবার দ্বিতীয় দিনের থিম ‘আ ওয়াক অন দ্য ওয়াইল্ডসাইড’। ‘জাঙ্গল ফিভার’ ছিল ড্রেস কোড। এরপর আজকে থিম ‘মেলা রুজ’। অতিথিদের বদলে ফেলতে হবে সাফারি-থিমের আউটফিট। এর জন্য ড্রেস কোড রাখা হয়েছে ‘ড্যাজলিং দেশি রোমান্স’। আর হবু দম্পতি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের চার হাত এক হবে আগামী ১২ জুলাই।

এস

×