ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সুখবর দিলেন দীপিকা

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৪৬, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

সুখবর দিলেন দীপিকা

দীপিকা পাড়ুকো

সুখবর দিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিয়ের ৬ বছরের মাথায় মা হচ্ছেন তিনি। সুখবর শেয়ার করতেই শুভেচ্ছার বন্যায় ভাসেন অভিনেত্রী। বলিউড তারকা থেকে অগণিত ভক্ত তাদের শুভেচ্ছা জানিয়েছেন। এদিকে ৭৭তম বাফটা অ্যাওয়ার্ডের রাতে শাড়িতে ঝলমল করে ওঠার পরই জল্পনা ছড়িয়েছিল অভিনেত্রীর স্ফীতোদর নিয়ে। অভিনেত্রী কি গর্ভবতী? মা হতে চলেছেন? কানাঘুষোয় এমনও শোনা গিয়েছিল যে দ্বিতীয় ট্রাইমেস্টার চলছে দীপিকার। তবে এতদিন এই নিয়ে মুখ খোলেননি তারকা দম্পতির কেউই।  

অবশেষে ইনস্টাগ্রামে সেই সুখবর ফ্যানদের সঙ্গে শেয়ার করে নিলেন দীপিকা-রণবীর। সন্তান আসার সুসংবাদ দিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন দীপিকা।  বাচ্চাদের রম্পার, বেলুন, খেলনা, জুতা, মাথার টুপি দেওয়া একটি ছবি পোস্ট করে দীপিকা শুধু লিখেছেন, ‘সেপ্টেম্বর ২০২৪।’ আর নিচে লেখা, ‘দীপিকা ও রণবীর’।  দীপিকার এই পোস্টেই সিলমোহর পড়ে তার মা হওয়ার জল্পনায়।

বাড়িতে নতুন সদস্যের আগমনের জন্য এখন অপেক্ষা শুধু সেপ্টেম্বর ২০২৪ এর। ২০১৮ সালে বিয়ে করেন যুগলে। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে দীপিকা নিজে মুখে বলেছিলেন যে, তিনি ও রণবীর দুজনেই বাচ্চা ভালোবাসেন। আরও বলেছিলেন যে, তারা দুজনেই নিজেদের পরিবার শুরুর দিকে তাকিয়ে রয়েছেন। তখন থেকেই দীপিকার প্রেগন্যান্সি নিয়ে গুঞ্জনের সূত্রপাত।

×