ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার বাংলাদেশে আসছেন হৃতিক!

প্রকাশিত: ১৮:৫৭, ১৩ জানুয়ারি ২০২৪

এবার বাংলাদেশে আসছেন হৃতিক!

অভিনেতা হৃতিক রোশন

অভিনেতা হৃতিক রোশন বাংলাদেশে আসছেন। হ্যাঁ হৃতিক বাংলাদেশে ঠিকই আসছেন তবে সশরীরে নয়, সিনেমা হলে মুক্তি পাচ্ছে তার আসন্ন সিনেমা ‘ফাইটার’। সব ঠিক থাকলে, বিশ্বের সঙ্গে একই দিনে আগামী ২৫ জানুয়ারি বাংলাদেশেও মুক্তি পাবে সিনেমাটি। এমনটাই ইঙ্গিত দিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও নির্মাতা অনন্য মামুন।

শুধু তাই নয়, এর মাধ্যমে প্রথম কোনো হিন্দি সিনেমা থ্রিডি ভার্সনে দেখার সুযোগ মিলবে দর্শকদের। বর্তমানে অনন্য মামুন অবস্থান করছেন ভারতে। সেখান থেকেই সিনেমাটির মুক্তির ব্যাপারে আশাবাদ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় বলেন, এই প্রথম বাংলাদেশের দর্শকরা কোনো হিন্দি ছবি থ্রিডি ও টুডি একসঙ্গে উপভোগ করার সুযোগ পাবেন।

এর আগে, বাংলাদেশে মুক্তি পেয়েছিল বলিউডের ‘পাঠান’, ‘জওয়ান’, ‘অ্যানিমেল’ ও ‘ডানকি’। পশ্চিমবঙ্গে মোশাররফ করিম অভিনীত ‘হুব্বা’ সিনেমাটিরও ঢাকায় মুক্তির কথা রয়েছে।ফাইটার দিয়েই প্রথমবার জুটি হিসেবে পর্দায় আবির্ভূত হচ্ছেন হৃতিক-দীপিকা। পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন সাবেক সেনা অফিসার রমন চিব। সিনেমাটিতে করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়কেও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।

এস

সম্পর্কিত বিষয়:

×