ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

রাজীব-প্রিয়াংকার কণ্ঠে বিজয়ের গান

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৭, ৪ ডিসেম্বর ২০২৩

রাজীব-প্রিয়াংকার কণ্ঠে বিজয়ের গান

রাজীব, প্রিয়াংকা, সুমন কল্যাণ ও সুজন হাজং

মহান বিজয় দিবস উপলক্ষে তৈরি হলো নতুন গান। ‘জয় হোক’ শিরোনামের এই গানে কণ্ঠ দিয়েছেন রাজীব ও প্রিয়াংকা বিশ্বাস। গানটি লিখেছেন সুজন হাজং। সুর ও সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। ‘জয় হোক বাঙালির/জয় হোক বাংলার/জয় হোক জনতার/জয় হোক মানবতার’ এমন কথার গানটি সম্প্রতি মগবাজারের ডি স্টেশন স্টুডিওতে রেকর্ডিং হয়। গানটি প্রসঙ্গে গীতিকবি সুজন হাজং বলেন, এটি একটি দেশের গান। 
বাঙালির চেতনার গান। বাঙালির বিজয়, স্বনির্ভরতা ও আত্মমর্যাদার কথা গানটিতে বলা হয়েছে। আশা করি, এই গানটির মাধ্যমে তরুণ প্রজন্ম দেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার বার্তা খুঁজে পাবে। রাজীব ও প্রিয়াংকা বিশ্বাস তাদের অনুভূতি জানাতে গিয়ে বলেন, দেশের গান গাইতে কার না ভালো লাগে। আমরা আমাদের দেশকে ভালবাসি, সম্মান করি।

দেশের প্রতি ভালোবাসার বহির্প্রকাশ এই গানটি। সুরকার ও সংগীত পরিচালক সুমন কল্যাণ বলেন, গানের কথা খুব চমৎকার। এমন একটি দেশের গানে সুর করতে পেরে আমি গর্বিত। এটি একটি বিজয়ের গান। বাঙালির সাম্য ও মানবতার গান। আশা করি, গানটি শ্রোতাদের ভালো লাগবে। ‘জয় হোক’ শিরোনামের এই গানটি ১৬ ডিসেম্বর বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে। পাশাপাশি গীতিকবি সুজন হাজংয়ের ব্যক্তিগত ইউটিউব চ্যানেল সুজন হাজং অফিসিয়ালে প্রকাশ করা হবে।

×