ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

তিন বছর পর বিয়ের খবর প্রকাশ করলেন রোশান

প্রকাশিত: ২০:২০, ৬ মে ২০২৩; আপডেট: ২০:৪১, ৭ মে ২০২৩

তিন বছর পর বিয়ের খবর প্রকাশ করলেন রোশান

রোশান ও তার স্ত্রী এশা। 

বিয়ে করেছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। তবে বিয়ের তিন বছর পর শনিবার (৬ মে) দুপুরে এ খবর প্রকাশ করলেন এই নায়ক। 

রোশানের স্ত্রী তাহসিনা এশা ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং শেষ বর্ষের শিক্ষার্থী। রোশানের স্ত্রী অন্তসত্তা, শিগগরিই তাদের ঘরে নতুন অতিথি আসবে বলেও জানা গেছে। 

রোশান জানান, ২০২০ সালের ১১ জুন অর্থাৎ প্রায় তিন বছর আগে প্রেমিকা তাহসিন এশাকে বিয়ে করেন তিনি। তখন শুধু নায়কের বন্ধুরাই বিয়ের খবর জানত। দুই পরিবারের অমতে বিয়ে করায় বিষয়টি সবাইকে জানাতেও চাননি। 

হঠাৎ করে বিয়ের খবর প্রকাশ্যে আনার প্রসঙ্গে রোশান বললেন, ‘আমাদের কাছের অনেকেই বিয়ের বিষয়টি জানত। কথায় কথায় অনেককে বলেও দিতাম। পাবলিকলি জানাইনি কারণ, আমার শ্বশুরবাড়িতে সবাই সঠিকভাবে বিয়ের বিষয়টি জানতেন না।’

এদিকে, গতকাল শুক্রবার রাতে ঢাকা সেনানিবাস- সংলগ্ন বালুঘাট এলাকায় এশাদের বাসায় দুই পরিবারের কাছের কয়েকজনকে নিয়ে মেহেদী পরা অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

‘রক্ত’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় রোশানের। এরপর ‘বেপরোয়া’, ‘মুখোশ’, ‘সাইকো’ ও ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। এবারের ঈদে রোশান অভিনীত দুটি সিনেমা ‘পাপ’ ও ‘জ্বীন’ মুক্তি পেয়েছে।

এমএইচ

×