ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

গোপনে বিয়ে করলেন নায়িকা অমৃতা

প্রকাশিত: ২০:২৬, ১১ ফেব্রুয়ারি ২০২৩

গোপনে বিয়ে করলেন নায়িকা অমৃতা

অভিনেত্রী অমৃতা খান

চলচ্চিত্র অভিনেত্রী অমৃতা খান দীর্ঘদিন ধরে পর্দায় দেখা নেই। হঠাৎ কেনো এই নায়িকা অন্তরালে, সেই বিষয়ে সম্প্রতি জানা গিয়েছে চাঞ্চল্যকর তথ্য। আর এর পেছনে রয়েছে এই অভিনেত্রীর গোপনে বিয়ে করার ঘটনা!

জানা গেছে, গোপনে বিয়ে করে সংসারে মনোযোগী হয়েছেন নায়িকা। করোনা মহামারির সময়ে এক ব্যবসায়ীকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন তিনি। স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের আগ্রহ না থাকায় মিডিয়া থেকে নিজেকে সরিয়ে রেখেছেন অমৃতা। তবে তার স্বামীর পরিচয় জানা যায়নি।

সম্প্রতি চুপিসারে  প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অমৃতা অভিনীত ‘মন দিয়েছি তারে’ নামের নতুন আরেকটি সিনেমা। অনেক আগে নির্মিত এই সিনেমাটি দীর্ঘদিন ধরেই মুক্তি থমকে ছিল। গত বছরের শেষের দিকে মুক্তি পায় অমৃতা অভিনীত ‘ও মাই লাভ’ সিনেমাটি। তবে এ সিনেমা মুক্তির আগে প্রচারণার জন্য পাওয়া যায়নি তাকে। 

জানা যায়, অমৃতার স্বামী চান না অমৃতা আর মিডিয়ায় ফিরুক। তাই তো স্বামীর চাওয়াকে প্রাধান্য দিয়ে সংসার করছেন তিনি। পাশাপাশি তার পার্লারের ব্যবসা দেখভাল করছেন।

১৯৯৭ সালের ২৪ ডিসেম্বর জন্ম অমৃতা খানের। এই নায়িকা টিভিসিতে নাচের মাধ্যমে মিডিয়াতে প্রথম পা রাখেন ২০০২ সালে। তিনি একটি নাটকেও কাজ করেছেন যার নাম ‘উনিশ বছর পরে’। ২০১৩ সালে বাংলাদেশি চলচ্চিত্রে তার অবির্ভাব ঘটে রয়েল এবং অনিক দু'জন নতুন পরিচালকের যৌথ পরিচালনায় ‘গেইম’ চলচ্চিত্রের মাধ্যমে। চলচ্চিত্রটি মুক্তি পায় ২০১৫ সালের ২রা জানুয়ারি। তার অভিনীত অন্যান্য সিনেমাগুলো হলো ‘গুন্ডা-দ্য টেররিস্ট’, ‘পাগলা দিওয়ানা’।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×