ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

তাম্মিরূপে আসছেন প্রার্থনা ফারদিন দীঘি

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪০, ২৭ অক্টোবর ২০২২

তাম্মিরূপে আসছেন প্রার্থনা ফারদিন দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি

‘তাম্মি’ ওয়েব ফিকশনে নাম ভূমিকায় অভিনয় করেছেন এই প্রজন্মের আলোচিত অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। এরইমধ্যে এই ওয়েব ফিকশনের কাজ শেষ হয়েছে বলে জানান। এটি নির্মাণ করেছেন মাহিয়া মাহমুদা। দীঘি বলেন, এবারই প্রথম আমি কোনো কাজে নাম ভূমিকায় অভিনয় করেছি। একজন নারীর সংগ্রামী জীবনের গল্প-তাম্মি ওয়েব ফিকশনে তুলে ধরা হয়েছে। আমিও তাম্মি চরিত্রটি ভীষণ আন্তরিকতা নিয়ে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। পরিচালকও আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। আমার বিশ্বাস দর্শকের ভালো লাগবে। দীঘি জানান, শীঘ্রই এই ওয়েব ফিকশনটি একটি নতুন অ্যাপে প্রচারে আসবে।
দীঘি প্রথম ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি’তে তুলি চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকের মনে দাগ কেটেছিলেন। তুলি চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন তিনি। অভিনয়ের দুনিয়ায় এই ‘শেষ চিঠি’ ওয়েব ফিল্মটিই তাকে অভিনেত্রী হিসেবে দর্শকের কাছে সমাদৃত করেছে।
এদিকে দীঘি নিয়মিত স্টেজ শোতে পারফর্ম করছেন। সর্বশেষ তিনি চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করেন। তার অভিনীত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত বায়োপিক ‘মুজিব’ রয়েছে মুক্তির অপেক্ষায়। এছাড়াও দীঘি প্রায় শেষ করে ফেলেছেন সরকারি অনুদানে আব্দুস সামাদ খোকন পরিচালিত ‘শ্রোবণ জোছনায়’ সিনেমার কাজ। এরইমধ্যে দীঘি রাকিব আহমেদের পরিচালনায় একটি নতুন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন অভিনেতা মামনুন ইমন। এই বিজ্ঞাপনটিও শীঘ্রই প্রচারে আসবে।

×