ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

ফের প্রেমে পড়েছেন স্বস্তিকা, এবার প্রেমিক কে? 

প্রকাশিত: ১৭:২৭, ২২ জুন ২০২৪

ফের প্রেমে পড়েছেন স্বস্তিকা, এবার প্রেমিক কে? 

১২ বছর পর শিলাজিতের সঙ্গে অসম বয়সী সম্পর্ক স্বস্তিকার

স্বস্তিকা মুখোপাধ্যায় কি ফের প্রেমে পড়েছেন? টলিপাড়ার আকাশে-বাতাসে ভেসে বেড়াচ্ছে গুঞ্জন! গায়ক শিলাজিৎ মজুমদারের সঙ্গে স্বস্তিকার বন্ধুত্ব নিয়ে চলছে নানা চর্চা। 

তাদের সম্পর্কের সমীকরণ আগেই স্পষ্ট করেছেন শিলাজিৎ। এবার পালা স্বস্তিকার। এক সাক্ষাৎকারে একা থাকার প্রসঙ্গে কথা বলতে গিয়ে আচমকাই শিলাজিৎ-এর প্রসঙ্গ টানলেন অভিনেত্রী। জানালেন, ১২ বছর পর শিলাজিতের সঙ্গে তার অসম বয়সী সম্পর্ক জমে উঠেছে। 

সংবাদ প্রতিদিনকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ক্যারিয়ারের প্রায় শুরুর দিকে শিলাজিতের সঙ্গে তার পরিচয়। স্মৃতি হাতড়ে স্বস্তিকা বলেন, ‘আমার যখন বাইশ-তেইশ বছর সেই সময়ের বন্ধুত্ব। ছোটবেলার ক্রাশ যেমন হয়’। 

শিলাজিতের পাড়ায় শুটিং করতে গিয়ে প্রথম আলাপ। ১২ বছরের ব্য়াবধানে দেখা হলেও দুজনের বন্ধুত্বে কোথাও ফাঁক নেই। অভিনেত্রী বলেন, ‘মনে হলো, এই যেন গত পরশুও আড্ডা মেরেছি। যেখানে ঠিক গল্পটা শেষ হয়েছিল সেখান থেকেই যেন আমরা আড্ডাটা শুরু করলাম’।

স্বস্তিকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা নতুন নয়। সেসব নিয়ে চিন্তিত নন অভিনেত্রী। আজকাল শিলাজিতের গানের আসরে স্বস্তিকার মুখ প্রায়ই দেখা যাচ্ছে। নায়িকার সংযোজন, ‘সমাজ-স্বীকৃত সম্পর্কের বাইরে কোনও সম্পর্ক দেখলেই লোকে নানা কথা বলে। তাতে আমার কিছুই এসে যায় না।’

যুবতী স্বস্তিকাকে প্রভাবিত করেছিল শিলাজিতের কোনো কিছু পরোয়া না করা ব্যক্তিত্ব। লোকের কথায় কিচ্ছু আসে যায় না, এমন মনোভাব শিলাজিতের থেকেই নাকি পেয়েছেন স্বস্তিকা। অভিনেত্রী বলেন, ‘আজ পেছনে ফিরে তাকালে বুঝতে পারি, এই যে লোকের কথায় কিছু আসে যায় না, জাজমেন্টাল না হওয়া– এটার অনেকটাই আমার তার থেকে পাওয়া।’

স্বস্তিকার বিশ্বাস আজকের দিনে মানুষ কাউকে ঘৃণা করলে সেটা জোর গলায় বলে, অথচ কারো প্রতি ভালোবাসা বা ভালোলাগা জাহির করতে কুন্ঠাবোধ করে।

প্রসঙ্গত, মাত্র ১৮ বছর বয়সে গায়ক প্রমিত সেনকে বিয়ে করেন স্বস্তিকা। সেই সংসার টেকেনি। দুধের শিশু নিয়ে শ্বশুরবাড়ি ছেড়েছিলেন অভিনেত্রী। দীর্ঘ ২৪ বছর ধরে ঝুলে রয়েছে তার ডিভোর্স মামলা। পরমব্রত, সৃজিত থেকে সুমন মুখোপাধ্যায়, টলিউডের অজস্র নায়ক-পরিচালকের সঙ্গে প্রেম করেছেন স্বস্তিকা। কিন্তু সেই প্রেম টেকেনি। 

 

এবি

×