ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৩ অক্টোবর ২০২৩, ১৭ আশ্বিন ১৪৩০

ওয়ালটন নিয়ে এলো স্মার্ট ফ্রিজ জায়ান্টেক

অর্থনৈতিক রিপোর্টার

প্রকাশিত: ০০:৫৭, ৮ জুন ২০২৩

ওয়ালটন নিয়ে এলো স্মার্ট ফ্রিজ জায়ান্টেক

বুধবার রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত লঞ্চিং ইভেন্টের মাধ্যমে নতুন সিরিজের ফ্রিজ উন্মোচন করা হয়

দেশীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন উন্মোচন করেছে এআইওটি বেজড স্মার্ট ফ্রিজ জায়ান্টেক। নতুন সিরিজের এই ফ্রিজটির মাধ্যমে হাই-টেক রেফ্রিজারেটর উৎপাদন ও বিপণনের নতুন যুগে প্রবেশ করল বাংলাদেশ। নতুন এ সিরিজের মধ্যে রয়েছে ৬১৯ লিটারের জিটি, ৬৪৬ লিটারের জিটি প্রো ও ৬৬০ লিটারের জিটি প্রো ম্যাক্স। গ্রাহকরা স্মার্টফোনে ওয়ালটন স্মার্ট অ্যাপ্লায়েন্সের মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে ফ্রিজটি পরিচালনা করতে পারবেন। বুধবার রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত এক লঞ্চিং ইভেন্টের মাধ্যমে নতুন সিরিজের ফ্রিজটি উন্মোচন করা হয়। 
বক্তব্যে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ম্যানেজিং ডিরেক্টর গোলাম মুর্শেদ বলেন, জায়ান্টেক সিরিজের ফ্রিজের মডেল ডেভলপমেন্টের জন্য ইউরোপ, আমেরিকা, কোরিয়া, থাইল্যান্ডসহ বিশ্বের বহুদেশের ফ্রিজ এক্সপার্টসদের নিয়ে কাজ করেছি। 
বাংলাদেশে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ রিসার্চ অ্যান্ড ইনোভেশন (আরঅ্যান্ডআই) সেন্টার ও প্রকৌশলী টিম গঠনে প্রচুর বিনিয়োগ করেছে ওয়ালটন। ওয়ালটনের শক্তিশালী আরঅ্যান্ডআইয়ের দেশী-বিদেশী প্রকৌশলীসহ প্রোডাকশন, কোয়ালিটি ম্যানেজমেন্টসহ সব বিভাগের সদস্যরা গত পাঁচ বছর ধরে জায়ান্টেক সিরিজ ফ্রিজের সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার নিয়ে নিরলসভাবে কাজ করেছেন। এরই প্রতিফলন হিসেবে দক্ষিণ এশিয়ার প্রথম ফোর-ডোর ফ্রিজ উৎপাদনকারী দেশের মর্যাদা লাভ করল বাংলাদেশ।