ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

খাস ফুড’র নতুন আউটলেট বনশ্রীতে 

প্রকাশিত: ২১:৫১, ২১ ফেব্রুয়ারি ২০২৩

খাস ফুড’র নতুন আউটলেট বনশ্রীতে 

খাস ফুড

রাজধানীর বনশ্রীতে খাস ফুড এর নতুন আউটলেট উদ্বোধন করা হয়েছে। গ্রাহকদের কাছে নিরাপদ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার সেবাকে আরও সহজ ও দ্রুতগামী করার লক্ষ্যে মঙ্গলবার বনশ্রীর ই-ব্লকে নতুন এই আউটলেটের যাত্রা শুরু করে খাস ফুড। 

২০১৫ তে "বিশুদ্ধতাই সুস্থতা" প্রতিপাদ্য নিয়ে যাত্রা শুরু করে খাস ফুড। সবসময়ই মানুষের সুস্থতাকে সবার আগে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাচ্ছে এই প্রতিষ্ঠান। এরই ধারাবাহিকতায় দেশের চারটি বিভাগে এখন পর্যন্ত মোট ১৬টি আউটলেট খুলেছে খাস ফুড।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো: মাহফুজুর রহমান, ম্যানেজিং ডিরেক্টর হাবিবুল মোস্তফা এবং সিইও মোঃ তৌহিদুল ইসলাম। 

হাবিবুল মোস্তফা বলেন, "নিরাপদ খাদ্য উৎপাদনকারী এবং কৃষকদের উৎপাদিত নিরাপদ পণ্যগুলো সুলভে মানুষের দোর গোড়ায় পৌঁছে দেওয়ার ক্ষেত্রে এই আউটলেটটির যাত্রার মধ্য দিয়ে খাসফুড আরেক দফা এগিয়ে গেল।" 

এছাড়াও এদিন উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সেলস ও কাস্টমার এক্সপেরিয়েন্স, ব্র্যান্ড, ওয়্যার হাউজ এন্ড ডিস্ট্রিবিউশন ও টেক প্রজেক্ট লিডসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।
 
উদ্বোধনের দিন সকাল থেকেই ক্রেতারা ভিড় জমাতে শুরু করেন আউটলেটে। উদ্বোধন উপলক্ষে সকল পণ্যে সর্বোচ্চ ২৫% পর্যন্ত মূল্যছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে। অফারটি চলবে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। 

এছাড়া উদ্বোধন উপলক্ষে আরও নানা চমকপ্রদ অফার চলমান আছে। যা শুধু আউটলেটে গেলেই পাওয়া যাবে। আউটলেটে গিয়ে চেকইন দেওয়া বা হ্যাশট্যাগ ব্যবহার করে ইভেন্ট শেয়ারেও থাকছে খাস ফুডের পক্ষ থেকে দারুণ সব উপহার। 

আর ভিন্নধর্মী এক উদ্যোগ হিসেবে আউটলেট উদ্বোধনীর প্রথমদিনে আউটলেটে উপস্থিত ছিলেন নিউট্রি এন কেয়ার এর কন্সাল্টেন্ট এবং সিইও পুষ্টিবিদ নাহিদা পারভিন। 

গ্রাহকদের স্বাস্থ্য ও পুষ্টি সম্পর্কিত নানান জিজ্ঞাসার অবসান ঘটাতে এবং দৈনিন্দিন খাদ্য তালিকা সম্পর্কে সচেতন করার মাধ্যমে পুষ্টিসেবা প্রদান করেছেন তিনি। যা গ্রাহকদের মাঝে বেশ প্রশংসনীয় ছিলো।  

নিরাপদ খাদ্য নিয়ে অবিরাম কাজ করে চলা খাস ফুড গ্রাহকদের মাঝে যেমন প্রশংসা কুড়িয়েছে, একই সাথে এর ঝুলিতে যোগ হয়েছে ECMA অ্যাওয়ার্ড, এফ- কমার্স সামিট অ্যাওয়ার্ড, ইয়ং এন্ট্রাপ্রেনিয়র অ্যাওয়ার্ড, এবং বেস্ট সেফ ফুড ই-কমার্স প্ল্যাটফর্মসহ আরও নানাবিধ সম্মাননা। 

 

এমএস

×