সোমবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত

ভারতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত

অনলাইন ডেস্ক ॥ ভারতের মহরাষ্ট্রে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে স্থানীয় এক বিজেপি বিধায়কের ছেলে রয়েছেন এবং তারা সবাই মেডিকেল শিক্ষার্থী।

সোমবার (২৪ জানুয়ারি) রাতে স্থানীয় সময় সাড়ে ১১টার দিকে রাজ্যটির সেলসুরা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার রাতে মহারাষ্ট্রের ওয়ার্ধা থেকে দেওলির দিকে গাড়িতে করে যাচ্ছিলেন বিজেপি বিধায়কের ছেলেসহ ৭ মেডিকেল শিক্ষার্থী। রাত সাড়ে ১১টার দিকে সেলসুরার কাছে একটি সেতু থেকে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি নিচে পড়ে যায়। এতে ওই সাতজন নিহত হন।

নিহতরা সবাই সাওয়াঙ্গি মেডিকেল কলেজের শিক্ষার্থী। নিহতদের মধ্যে মহারাষ্ট্রের তিরোরা বিজেপি বিধায়ক বিজয় রাহাংদালের ছেলে আবিষ্কার রাহাংদালে রয়েছেন। তিনি ও পবন শক্তি নামে আরও একজন ছিলেন প্রথম বর্ষের শিক্ষার্থী।

বাকি চারজন মেডিকেলের চূড়ান্ত বর্ষের ছাত্র। তারা হলেন- নীরজ চৌহান, বিবেক নন্দন, প্রত্যুষ সিং ও শুভম জয়সওয়াল। এছাড়া নীতেশ সিং ছিলেন মেডিকেল ইন্টার্ন।

এদিকে দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ২ লাখ টাকা করে আর্থিক সহায়তা দেওয়ার কথা ঘোষণা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে আহতদের পরিবারকে ৫০ হাজার টাকা করে দেওয়ার কথাও জানিয়েছেন তিনি।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে