বৃহস্পতিবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চরফ্যাশনে মাইকিং করে জাটকা বিক্রি

চরফ্যাশনে মাইকিং করে জাটকা বিক্রি

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন ॥ জাটকা আহরণ, ক্রয়, বিক্রয়, মজুদ সম্পূর্ণভাবে নিষিদ্ধ হলেও ভোলার চরফ্যাশনে মাইকিং করে বিক্রি হচ্ছে জাটকা ইলিশ।

শনিবার (১৫ জানুয়ারী) সকালে উপজেলার দক্ষিণ আইচা বাজারের মেইন সড়কের পাশে মাইকিং করে জাটকা ইলিশ বিক্রি করে মৎস্য ব্যবসায়ীরা। মাইকিংয়ে এক মৎস্য ব্যবসায়ী ১২ থেকে ১৬ পিচ জাটকা ইলিশের দাম ৫শ টাকা করে বিক্রি করেছেন। এইসব জাটকা ইলিশগুলো কমদামে ক্রয় করছেন ক্রেতারা।

জানা গেছে, উপজেলার মেঘনা ও তেতুলিয়া নদী থেকে প্রতিনিয়ত জেলেরা জাটকা ধরে এনে বকসি ও সামরাজ ঘাটের আড়তদারদের কাছে বিক্রি করছেন। তাদের থেকে ব্যবসায়ীরা ক্রয় করে জাটকা ইলিশ বিক্রি করেন চরফ্যাশন, দক্ষিণ আইচা, শশীভূষণ, দুলারহাট, মানিকা, বাবুর হাট, চেয়ারম্যান বাজার, চরকচ্ছপিয়া বাজারসহ ছোট-বড় হাট-বাজারে। এ বিষয় উপজেলা মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার বলেন- বিষয়টি শুনেছি চেংরামী করে মাইকিং করে মাছ বিক্রয় করেছে।

শীর্ষ সংবাদ:
সিলেটে রেকর্ড বন্যা         নির্বাচনী মাঠে নামুন, কেউ ভোট কেড়ে নেবে না         আস্থার সঙ্কটে খাদের কিনারে শেয়ারবাজার         প্রথম বাংলাদেশী হিসেবে টেস্টে ৫ হাজার রান মুশফিকের         ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, ডাক্তারসহ আটক ৪         রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসবে আজ দেখানো হবে ‘মুজিব’ সিনেমার ট্রেইলার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল