শুক্রবার ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঋণ না পেয়ে ব্যাংক জ্বালিয়ে দিলেন

ঋণ না পেয়ে ব্যাংক জ্বালিয়ে দিলেন

অনলাইন রিপোর্টার ॥ স্থানীয় একটি ব্যাংকে ব্যক্তিগত ঋণের জন্য আবেদন করেছিলেন তিনি। কিন্তু ঋণের বিপরীতে তার দেওয়া দলিলাদি যথাযথ না হওয়ায় আবেদনটি বাতিল করতে দ্বিধা করেনি ব্যাংক কর্তৃপক্ষ।

আর এতেই ক্ষুব্ধ হয়ে ব্যাংকে আগুন ধরিয়ে দেন ওই ব্যক্তি।ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটক রাজ্যে। রাজ্যের রাত্তিহাল্লি শহরের বাসিন্দা ওয়াসিম হাজারাতসাব মোল্লা (৩৩)।

তিনি হেদুগন্দা গ্রামে অবস্থিত কানারা ব্যাংকের শাখায় ঋণ চেয়ে আবেদন করেছিলেন। কিন্তু আবেদনটি কর্তৃপক্ষ বাতিল করে দিলে ওয়াসিম ক্ষুব্ধ হয়ে ব্যাংকে আগুন ধরিয়ে দেন। শনিবার (৮ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।

মামলা দায়েরের পর তাকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। আগুন লাগানোর পুরো ঘটনা ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়েছে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার ওয়াসিম ব্যাংকের একটি জানালা বাইরে থেকে খুলে প্রথমে পেট্রোল ছিটান। এরপর আগুন ধরিয়ে দেন। আগুনে ব্যাংকের ১২ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। এর মধ্যে রয়েছে পাঁচটি কম্পিউটার, ফ্যান, লাইট, প্রিন্টার, ক্যাশ কাউন্টিং মেশিন, সিসিটিভি ক্যামেরাসহ আরও কিছু প্রয়োজনীয় উপকরণ।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় ওয়াসিমের বিরুদ্ধে ভারতীয় আইনের সেকশন ৪৩৬, ৪৭৭ ও ৪৩৫ ধারায় মামলা দায়ের করেছে স্থানীয় পুলিশ। ঘটনার তদন্ত চলছে। তবে তিনি কি কারণে লোন চেয়ে আবেদন করেছিলেন এবং লোনের অঙ্ক কত ছিল সে বিষয়ে কিছু জানা যায়নি।

সূত্র: এনডিটিভি

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম