শুক্রবার ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব স্থগিত

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব স্থগিত

সংস্কৃতি ডেস্ক ॥ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২৭তম আসর শুরু হওয়ার কথা ছিল আজ শুক্রবার থেকে। ৪ জানুয়ারি পশ্চিমবঙ্গ সরকার এমনই ঘোষণা করেছিলেন। তবে ২৪ ঘণ্টা যেতে না যেতেই করোনার উর্ধমুখী গ্রাফ দেখে আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার স্থগিত রাখার কথা জানান পরিচালক অরিন্দম শীল। তিনি জানান, রাজ্যের বর্তমান কোভিড পরিস্থিতি মূল্যায়ন করে তথা সিনেপ্রেমীদের এবং নাগরিকদের মধ্যে আরও কোভিড সংক্রমণের সম্ভাবনা কথা বিবেচনা করে ফিল্ম ফেস্টিভ্যাল স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল আপাতত স্থগিত করা হয়েছে। জানা যায়, ফিল্ম ফেস্টিভ্যাল কমিটির চেয়ারপার্সন রাজ চক্রবর্তী নিজেও করোনায় আক্রান্ত। তার সঙ্গে ফোনে কথা বলেন মমতা।

তারপরই তা স্থগিত করে দেয়া হয়। আরও জানা যায়, মঙ্গলবার চলচ্চিত্র উৎসবের বৈঠকে যোগ দেয়ার পর রাতারাতি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তবে এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তী ও তার স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ জানিয়েছেন, চিন্তার কিছু নেই। তারা দুজনেই আইসোলেশনে আছেন। ডবল ভ্যাকসিন আগেই নিয়েছিলেন। তবে কোভিডের হাত থেকে নিস্তার পায়নি। দয়া করে সবাই সুরক্ষিত থাকুন।

শীর্ষ সংবাদ:
তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে         ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা         বিএনপি কখনও লবিস্ট নিয়োগের প্রয়োজন বোধ করেনি         অবশেষে চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ, জাদুঘর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে