মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে দুই শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

গাজীপুরে দুই শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে দুই শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যার পর তাদের মা ফাঁসিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে। পুলিশ ওই নারীকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে ভর্তি করে। শনিবার সন্ধ্যার পর (রাতে) মহানগরীর পশ্চিম জয়দেবপুর মোক্তারটেক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- কুমিল্লার দেবিদ্বার থানার বড় আলমপুর গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে তাসনিহা জাহান তারিহা (৪) ও তাসমিম জাহান বুশরা (সাত মাস)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, প্রায় তিনমাস আগে গাজীপুর মহানগরীর পশ্চিম জয়দেবপুর মোক্তারটেক এলাকার নাসরিন মঞ্জিলের সামসুল হকের তিনতলা বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে ভাড়ায় উঠেন বিল্লাল হোসেন। ওই ভাড়া বাসায় থেকে বিল্লাল এলাকায় ভবন নির্মাণের সয়েল টেস্টের মিস্ত্রির কাজ করতেন। গত দুই দিন আগে তিনি গ্রামের বাড়ি কুমিল্লা থেকে স্ত্রী এবং দুই শিশু সন্তানকে গাজীপুরের বাসায় নিয়ে আসেন। শনিবার সন্ধ্যার পর শিশুদের খাবার আনার জন্য দোকানে যায় বিল্লাল।

এই ফাঁকে তার স্ত্রী ঘরের দরজা বন্ধ করে তার দুই শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা করে। পরে নিজে ফ্যানের সঙ্গে ঝুঁলে আত্মহত্যার চেষ্টা করে। স্বামী বিল্লাল হোসেন বাসায় ফিরে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করেন। তিনি কোন সাড়াশব্দ না পেয়ে বাড়িওয়ালা ও আশপাশের লোকদের ডাক দিলে তারা জানালা দিয়ে দেখতে পান তিনজন বিছানায় পড়ে আছে। পরে তারা দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দুই শিশুকে মৃত অবস্থায় এবং তাদের মাকে অচেতন অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় হতাহত তিনজনকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন এবং তাদের মাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো জানান বিল্লালের স্ত্রী লিজা বেগম মানসিকভাবে কিছুটা অসুস্থ্য ছিল বলে তার স্বামী বিল্লাল জানিয়েছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট