রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের নিয়োগ পরীক্ষায় অস্বচ্ছতার অভিযোগ

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ জেলা পরিষদের নিয়োগ পরীক্ষা নিয়ে অস্বচ্ছতার অভিযোগ উঠেছে। পছন্দের প্রার্থীকে নিয়োগ দিতে পরীক্ষার আগের রাতে মোটা অঙ্কের অর্থের বিনিময়ে প্রশ্নপত্র ফাঁস করে দেয়ারও অভিযোগ উঠেছে। তবে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সকল অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, নিয়োগের সকল কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে। সবকিছুই নতুন করে যাচাই-বাছাই হবে। অভিযোগের বিষয়েও তদন্ত হবে।

অনুসন্ধানে জানা গেছে, চলতি বছরের ২০ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম স্বাক্ষরিত নিয়োগ বিজ্ঞপ্তি আহ্বান করেন। এতে নিম্নমান সহকারী-কাম, মুদ্রাক্ষরিক/কম্পিউটার অপারেটর পদে ১টি, অফিস সহায়ক ২টি ও নৈশপ্রহরী ১টি পদে বিজ্ঞপ্তি দেয়া হয়।

নিম্নমান সহকারী-কাম মুদ্রাক্ষরিক/ কম্পিউটার অপারেটর পদে ৪৬ জন ও অফিস সহায়কের জন্য ৭৮ জন আবেদন করেন। দুটি পদে ১২৪ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। তবে নৈশপ্রহরীর পরীক্ষা নেয়া হয়নি। এদিকে নিয়োগ পরীক্ষার দিন জেলা পরিষদের দুজন কর্মকর্তা ছাড়া আর কেউ উপস্থিত হননি।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা