মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রেমিক নানা বিয়ে করতে রাজি না হওয়ায় নাতিকে অপহরণ

প্রেমিক নানা বিয়ে করতে রাজি না হওয়ায় নাতিকে অপহরণ

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা পল্লীতে প্রেমিক নানা বিয়ে করতে রাজি না হওয়ায়, নাতিকে অপহরণ করেছেন রিপা বেগম (২৬) নামে এক নারী। বৃহম্পতিবার দুপুরে রিপা বেগমকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার রাত ১১টায় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার চড়কতলা বাজার এলাকা থেকে রিপাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, দিনাজপুরের ঘোড়াঘাট পৌর এলাকার হঠাৎপাড়া গ্রামের বৃদ্ধ জিয়ারুল ইসলাম (৫২) বিভিন্ন এলাকায় ভিক্ষাবৃত্তি করেন। সেই সুবাদে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার গোবিন্দপুর-কালিতলা গ্রামের নুর জামালের স্ত্রী রিপা বেগমের সঙ্গে তার পরকীয়া প্রেম গড়ে ওঠে। জিয়ারুল দীর্ঘদিন থেকে রিপা বেগমকে বিয়ে করার আশ্বাস দিয়েও শেষ পর্যন্ত বিয়ে করতে রাজি না হওয়ায় রিপা বেগম কৌশলে ১৫ নবেম্বও সোমবার বিকালে জিয়ারুলের বাড়িতে গিয়ে তার নাতি জিম বাবুকে (৩) অপহরণ করে নিয়ে যান।

শিশু জিমের বাবা-মা দরিদ্র। দীর্ঘদিন থেকে চাপাইনবাবগঞ্জ জেলা শহরে থেকে জিমের বাবা রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। আর তাদের সন্তান জিম বাবু ঘোড়াঘাটে তার নানির বাড়িতে থাকে। শিশু জিম নিখোঁজ হওয়ার পর অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে বুধবার রাতে সন্দেহভাজন কয়েকজনের নাম উল্লেখ করে ঘোড়াঘাট থানায় একটি জিডি করেন শিশুটির বাবা জহুরুল ইসলাম।

জিডির সূত্র ধরে তথ্য প্রযুক্তির সহযোগিতায় শিশু অপহরণের সঙ্গে জড়িত এক নারীর অবস্থান শনাক্ত করে ঘোড়াঘাট থানা পুলিশ। পরে ১৭ নবেম্বর বুধবার ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) খোকন চাকীর নেতৃত্বে থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে রাত সাড়ে ১১টায় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার চড়কতলা বাজার এলাকা থেকে রিপা বেগমকে (২৬) গ্রেফতার করে। এ সময় তার কাছে থেকে শিশু জিম বাবুকে (৩) উদ্ধার করে পুলিশ।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান কবির জানান, অপহরণকারী এবং ভিকটিমের নানা মাদকাসক্ত। একসঙ্গে মাদক সেবনের সুবাদে তাদের দু’জনের ভালো সম্পর্ক গড়ে ওঠে। বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েও ভিকটিমের নানা জিয়ারুল ইসলাম রিপা বেগমকে বিয়ে না করায়, ক্ষিপ্ত হয়ে তিনি জিম বাবুকে অপহরণ করে নিয়ে যান। হাসান কবির আরও জানান, আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর আদালতে পাঠানো হয়। বিচারক তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়ে দিয়েছেন।

শীর্ষ সংবাদ:
জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী         রাঙ্গামাটিতে জেএসএস কমান্ডারকে গুলি করে হত্যা         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         চট্টগ্রামে ভেঙে পড়লো বিএনপি নেতাদের সমাবেশ মঞ্চ         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী মিজ অ্যান্ডারসন পদত্যাগের পর ফের পদে ফিরলেন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে