সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় যুবক খুন

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা ॥ কুমিল্লায় মোবাইল ফোনের সিম নিয়ে তুচ্ছ ঘটনায় হৃদয় নামে এক যুবককে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বুধবার সকালে নগরীর টিক্কারচর কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে। সে নগরীর সংরাইশ এলাকার নুর মিয়ার ছেলে।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নগরীর সুজানগর এলাকার এক যুবক রাজিব মিয়ার (১৮) সঙ্গে কয়েকদিন আগে হৃদয়ের (১৮) কথা কাটাকাটি হয়। এর জের ধরে বুধবার সকালে হৃদয় কাজের উদ্দেশ্যে ঘর থেকে বের হলে রাজিব তার পিছু নেয়। হৃদয় টিক্কারচর কবরস্থানের সন্নিকটে গেলে রাজিব তার পেটে ছুরিকাঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিকাল ৪টার দিকে কোতোয়ালি মডেল থানার ওসি আনওয়ারুল আজিম বলেন, সিমকার্ড নিয়ে দুই বন্ধুর মধ্যে ঝগড়ার জের ধরে এ হত্যাকা-ের ঘটনা ঘটে।

কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার সিলেট অফিস ॥ বিশ্বনাথে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার ভোরে বাড়ির সামনে তার ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। নিহত এনামুল হক উপজেলার দশঘর ইউনিয়নের বাউসী গ্রামের ইসাক আলীর ছেলে। সে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল বলে জানিয়েছে পুলিশ। লাশের মুখ ও কপালে ধারালো অস্ত্রের আঘাত ছিল। তাকে কুপিয়ে খুন করা হয়েছে। এনামুল হকের ভাই নাজমুল হক জানান, এনামুল গাড়িচালক ছিলেন। কিন্তু কিছুদিন ধরে তিনি কর্মহীন হয়ে পড়েছিলেন। মঙ্গলবার সন্ধ্যার দিকে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। এরপর রাতে আর ফিরেননি।

ফতুল্লায় হাত-পা বাঁধা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের ফতুল্লার মুসলিমনগরে আমির হামজা (২৫) নামে এক যুবকের বস্তাবন্দী হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে ফতুল্লার মুসলিমনগর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই সময়ে নিহতের মাথা থেকে কোমর পর্যন্ত একটি বস্তাবন্দী ছিল। এছাড়া হাত ও পায়ে দড়ি বাঁধা, মুখে স্কচটেপ পেঁচানো ছিল। নিহত আমির হামজা একটি কারখানার শ্রমিক ছিল।

ফতুল্লা মডেল থানার ওসি রাকিবুজ্জামান জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস